Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

কোথায় গেল সুশান্তের বিপুল টাকা ? অভিযোগ পেয়েই প্রেমিকার বাড়িতে হানা দিল পুলিশ !

নিউজ বাংলা, মুম্বাই : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ৪৩ দিন পর অভিনেতার বাবা কৃষ্ণ কুমার সিং রাজীবনগর থানায় সুশান্তের চর্চিত বান্ধবী রিয়া চক্রবর্তী সহ রিয়ার পরিবারের বিরুদ্ধে একাধিক অভিযোগ এনে গত শনিবার পাটনা পুলিশের কাছে এফআইআর দা…

নিউজ বাংলা, মুম্বাই : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ৪৩ দিন পর অভিনেতার বাবা কৃষ্ণ কুমার সিং রাজীবনগর থানায় সুশান্তের চর্চিত বান্ধবী রিয়া চক্রবর্তী সহ রিয়ার পরিবারের বিরুদ্ধে একাধিক অভিযোগ এনে গত শনিবার পাটনা পুলিশের কাছে এফআইআর দায়ের করেছেন।

সেই ঘটনা সামনে আসে গত মঙ্গলবার। ইতিমধ্যেই পাটনা পুলিশের চার সদস্যের প্রতিনিধি দল মুম্বাই পুলিশের ডেপুটি কমিশনার অভিষেক ত্রিমুখের সাথে দেখা করার পর মুম্বাই পুলিশ এবং পাটনা পুলিশের টিম অভিনেত্রী রিয়া চক্রবর্তীর খোঁজে তল্লাশি শুরু করেছে। যদিও অভিনেত্রীর এখনও পর্যন্ত কোনো খোঁজ পাওয়া যায়নি।

মুম্বাইয়ের সান্তাক্রুজ এলাকার  প্রাইমরোজ অ্যাপার্টমেন্ট রিয়া চক্রবর্তীর বাড়ির ঠিকানা। সেখানে রিয়াকে খুঁজে পাওয়া যায়নি। মুম্বাই ক্রাইম ব্রাঞ্চের অফিসে সুশান্ত মৃত্যুর যাবতীয় তদন্তের নথি এবং এখনও পর্যন্ত চল্লিশ জনের নেওয়া বয়ান খতিয়ে দেখছে পাটনা পুলিশ। পাটনা পুলিশের এই স্পেশাল টিমের নেতৃত্বে রয়েছেন নিশান্ত সিং।

এফআইআর দায়েরের পরে গতকাল রাতেই রিয়ার বাড়িতে এসেছিলেন অভিনেত্রীর আইনজীবী আনন্দিনী ফার্নান্ডিজ। তিনঘন্টা রিয়ার বাড়িতে থাকার পর প্রাইমরোজ থেকে বেরোতে দেখা গিয়েছে গতকাল। আজ দুপুরেই মুম্বাই সেশন কোর্টে রিয়ার আইনজীবী অন্তর্বর্তীকালীন জামিনের আবেদন করবেন বলে জানা গিয়েছে।

কিন্তু সুশান্ত মৃত্যুর এতদিন পর কেন এফআইআর? সুশান্তের পরিবারের আইনজীবী বিকাশ সিং জানান, সুশান্তের মৃত্যুর পর গোটা পরিবার শোকের মধ্যে ছিল। মুম্বাই পুলিশ এফআইআর দায়ের করছিল না। তারা বেশ কিছু বড় প্রোডাকশন হাউসকে জড়িয়ে মামলা ঘোরানোর চেষ্টা করছিল। বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার এবং মন্ত্রী সঞ্জয় ঝা'র সঙ্গে আলোচনার পর এফআইআর দায়ের করা হয়েছে। পরিবার চায় মামলার তদন্ত করুক পাটনা পুলিশ। কিন্তু পরিবারের পক্ষ থেকে এখনো সিবিআই তদন্তের কোনো দাবি জানানো হয়নি।

সুশান্তের আর্থিক সম্পত্তি শোষণ, টাকা আত্মসাৎ, মানসিক অত্যাচার, মিথ্যাচার সহ একাধিক অভিযোগ এনে রিয়া চক্রবর্তী ও তার পরিবারের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন অভিনেতার বাবা। জানা যায়, সুশান্তের দুটি কোম্পানীর ডিরেক্টর পদে ছিলেন রিয়া চক্রবর্তী। একটি কোম্পানি দেখতেন রিয়ার ভাই শৌভিক চক্রবর্তী। প্রায় ১৭ কোটি টাকা আত্মসাতের অভিযোগ রয়েছে। কোটাক ও মাহিন্দ্রা ব্যাঙ্কের সমস্ত টাকা সরিয়ে নেওয়া হয়েছে বলে জানা গিয়েছে।

অভিনেতার ব্যাঙ্কের এটিএম কার্ড ও ক্রেডিট কার্ড হ্যান্ডেল করত রিয়া নিজেই। অর্গানিক ফার্মে টাকা লাগানোতে নারাজ ছিলেন রিয়া। সুশান্তের মানসিক পরিস্থিতি এবং মেডিক্যাল রিপোর্ট মিডিয়ার কাছে ফাঁস করে দেওয়ার হুমকিও দিয়েছিল রিয়া। পাশাপাশি রিয়ার বিদেশযাত্রার সমস্ত খরচ বহন করত সুশান্ত। এককথায় সুশান্তকে আত্মসাৎ করেছে রিয়ার গোটা পরিবার এমনটাই অভিযোগ। গত শনিবার এই সমস্ত তথ্য জানিয়ে একটি পাঁচ পাতার এফআইআর দায়ের করেন অভিনেতার বাবা।

#newzbangla #SushantSingRajput #BollywoodActor #bengalinews #নিউজবাংলা #newsbangla #CrimeNews




No comments