Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

মালদা টোটো বিস্ফোরণ কান্ডে ছিন্নভিন্ন চালকের পরিচয় উদ্ধার, ঘটনাস্থলে এসটিএফ, ফরেন্সিক দল, খোঁজ নিচ্ছে এনআইএ !

নিউজ বাংলা, ইংরেজবাজার : বুধবার বিকেলে মালদার ইংরেজবাজারে টোটোর মধ্যে ভয়াবহ বিস্ফোরণের ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য রয়েছে এলাকায়। বৃহস্পতিবার এই ঘটনার তদন্তে পৌঁছল রাজ্য পুলিশ এবং কলকাতা পুলিশের স্পেশাল টাস্কফোর্স এর দুটি ট…

নিউজ বাংলা, ইংরেজবাজার : বুধবার বিকেলে মালদার ইংরেজবাজারে টোটোর মধ্যে ভয়াবহ বিস্ফোরণের ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য রয়েছে এলাকায়। বৃহস্পতিবার এই ঘটনার তদন্তে পৌঁছল রাজ্য পুলিশ এবং কলকাতা পুলিশের স্পেশাল টাস্কফোর্স এর দুটি টিম।

ঘটনাস্থল পরিদর্শন করছেন ফরেনসিক টিম। টোটো বিস্ফোরণের প্রতিটি মুহুর্ত এসপি এবং লোকাল থানা মারফত খোঁজ নিচ্ছেন কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনআইএ।  গত বুধবার ঘোষপাড়া এলাকায় এই বিস্ফোরণের ঘটনায় অবশেষে পুলিশের কাছে পৌঁছেছে মৃত ব্যক্তির পরিচয়।

ঘটনায় মৃত ব্যক্তির নাম মহম্মদ ইলিয়াস (৩০) কালিয়াচকের বাসিন্দা। তিনি ইংরেজবাজার এলাকা সংলগ্ন একটি প্লাইউড এবং আসবাবপত্রের দোকানেই জিনিসপত্র সরবরাহের কাজ করতেন। ঘটনার দিন তিনি কারখানার দিকেই যাচ্ছিলেন।

আর তখনই চলন্ত টোটোতে এই বিস্ফোরণ ঘটে। প্রাথমিক ভাবে তদন্ত করে পুলিশ জানিয়েছে, টোটোতে রাসায়নিক জার ছিল এছাড়াও আরও কিছু জিনিসপত্র ছিল। প্রায় চারবছর ধরে টোটো চালাচ্ছেন ইলিয়াস। এলাকায় যথেষ্ট পরিচিতি রয়েছে তার। উদ্ধার হওয়া রাসায়নিকটি ঘরের রং তৈরির কাজে লাগে বলেই জানা গেছে।

যেহেতু এটি রাজ্যের সীমান্তবর্তী এলাকা তাই কোনোরকম সন্দেহজনক কোনো বিষয় রয়েছে কিনা সে বিষয়ে খোঁজ নিচ্ছে এনআইএ। পুলিশি রিপোর্টে ইলিয়াসের নামে কোনো রিপোর্ট নেই। তবে কি এটি নিছকই বিস্ফোরণ।

রাসায়নিকটির কি তীব্রতা এবং কিভাবে এই বিস্ফোরণ তা এখনই স্পষ্ট ভাবে বলা সম্ভব না। নমুনা সংগ্রহ চলছে। পরীক্ষার পরেই বিশদে বলা সম্ভব হবে বলে পুলিশ সূত্রে জানানো হয়েছে। এই ঘটনার তদন্ত করতে আগামীকাল ঘটনাস্থলে সকালে পৌঁছবেন সিআইডির একটি টিম এমনটাই সূত্রের খবর।


No comments