Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

গাড়ি চাপা দিয়ে পথচারিকে খুনের অভিযোগে গ্রেফতার জাতীয় দলের ক্রিকেটার !

নিউজ বাংলা ডেস্ক : গাড়ি চাপা দিয়ে বৃদ্ধকে খুনের অভিযোগে এবার গ্রেফতার হলেন শ্রীলঙ্কার ক্রিকেটার কুশল মেন্ডিস। রবিবারের সকালে রাস্তায় গাড়ি চালানোর সময়েই এই দুর্ঘটনা বলে জানা গিয়েছে। কলম্বোর পাণ্ডুরা এলাকায় ঘটনাটি ঘটেছে বলে খবর। শ্…


নিউজ বাংলা ডেস্ক : গাড়ি চাপা দিয়ে বৃদ্ধকে খুনের অভিযোগে এবার গ্রেফতার হলেন শ্রীলঙ্কার ক্রিকেটার কুশল মেন্ডিস। রবিবারের সকালে রাস্তায় গাড়ি চালানোর সময়েই এই দুর্ঘটনা বলে জানা গিয়েছে।

কলম্বোর পাণ্ডুরা এলাকায় ঘটনাটি ঘটেছে বলে খবর। শ্রীলঙ্কা সংবাদমাধ্যম সূত্রের খবর, লকডাউনের পর রবিবারের সকালে বছর ২৬ এর এই তরুণ ক্রিকেটার কুশল মেন্ডিস গাড়ি নিয়ে রাস্তায় বেরিয়েছিলেন

সেই সময়েই পাণ্ডুরা এলাকা পেরোনোর সময় এক বছর ৬৪ এর সাইকেল আরোহীকে তিনি সজোরে ধাক্কা মারেন। ঘটনাস্থলেই মৃত্যু হয় বৃদ্ধের। দেশের হয়ে এই কুশল মেন্ডিস ৭৬ টি একদিনের ম্যাচ এবং ৪৪ টি টেস্ট ম্যাচ খেলেছেন।

ইংল্যান্ড সফরের সেরা ষোলোর তালিকায় নির্বাচিত হয়েছিলেন। যদিও করোনার জেরে সেই সফর বাতিল হয়ে যায়। যদিও ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। মেন্ডিসকে জিজ্ঞাসাবাদ করেছে বলে শ্রীলঙ্কা সংবাদমাধ্যম সূত্রে দাবী করা হয়েছে।


No comments