Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

পরবর্তী আইসিসি চেয়ারম্যান পদে "দাদা" সৌরভকে দেখতে চান বিশ্বের বহু তাবড় ক্রিকেট বোদ্ধা, শুরু জোরদার জল্পনা !

নিউজ বাংলা ডেস্ক : আইসিসি চেয়ারম্যান পদে দু'বছর পূর্ণ হওয়ার পরে দায়িত্ব ছেড়ে সরে এলেন শশাঙ্ক মনোহর। মনোহরের পর কে হবে আইসিসির ক্যাপ্টেন সেই নিয়েই শুরু হয়েছে জল্পনা। তবে যতদিন নতুন চেয়ারম্যান না আসছেন ততদিন এই পদে দায়িত্ব সামল…


নিউজ বাংলা ডেস্ক : আইসিসি চেয়ারম্যান পদে দু'বছর পূর্ণ হওয়ার পরে দায়িত্ব ছেড়ে সরে এলেন শশাঙ্ক মনোহর। মনোহরের পর কে হবে আইসিসির ক্যাপ্টেন সেই নিয়েই শুরু হয়েছে জল্পনা। তবে যতদিন নতুন চেয়ারম্যান না আসছেন ততদিন এই পদে দায়িত্ব সামলাবেন সিঙ্গাপুরের ইমরান খোয়াজা।

পরবর্তী চেয়ারম্যান হিসেবে একাধিক মহল সূত্রে উঠে এসেছে ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলীর নাম। গ্রেম স্মিথ, ডেভিড ওয়ার্নারের মত অনেক প্রাক্তন ক্রিকেটাররাও চান সৌরভকেই আইসিসির নতুন চেয়ারম্যান হিসেবে পেতে। তবে সে বিষয়ে এখনই মুখ খুলছেন না সৌরভ।

সৌরভ জানান, এখনও এই বিষয়ে কিছু ভাবিনি। বিসিসিআইয়ের অনেক কাজ আছে। ভারতীয় দলের বিদেশ সফর আছে সেগুলো আগে দেখতে হবে। আর আইসিসিতে নির্বাচন প্রক্রিয়া এখনও দেরি। তাই এখন কিছু বলা সম্ভব নয় এই বিষয়ে।

সূত্রের খবর, বিসিসিআইতে সৌরভের মেয়াদ শেষ হচ্ছে জুলাইতে। ইতিমধ্যেই বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি এবং সচিব জয় শাহের মেয়াদ বাড়ানোর আবেদন করেছে সুপ্রিম কোর্টে। যদিও সেবিষয়ে এখনই কোনও শুনানির দিন জানানো হয়নি সুপ্রিম কোর্ট থেকে। সেক্ষেত্রে মেয়াদ বেড়ে গেলে আইসিসির মসনদে সৌরভকে দেখতে পাওয়া যাবে কিনা তা বলা যাচ্ছে না।


No comments