Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

আবাস যোজনায় সরকারী সাহায্যের ছড়াছড়ি, অথচ দাঁতনে মাটির দেওয়াল চাপা পড়েই বাবা-ছেলের সলিল সমাধি !

পার্থ খাঁড়া, নিউজবাংলা (পঃমেদিনীপুর) :কাঁচা বাড়ি পাকা করার জন্য কেন্দ্র ও রাজ্য সরকারের তরফে বহু প্রকল্প রয়েছে। কিন্তু তা যে সাধারণ মানুষের কাছে যে আজও সঠিক ভাবে পৌঁছায়নি তাঁরই জ্বলন্ত উদাহরণ মিলল পশ্চিম মেদিনীপুর জেলায়।
বুধবার গ…

পার্থ খাঁড়া, নিউজবাংলা (পঃমেদিনীপুর) : কাঁচা বাড়ি পাকা করার জন্য কেন্দ্র ও রাজ্য সরকারের তরফে বহু প্রকল্প রয়েছে। কিন্তু তা যে সাধারণ মানুষের কাছে যে আজও সঠিক ভাবে পৌঁছায়নি তাঁরই জ্বলন্ত উদাহরণ মিলল পশ্চিম মেদিনীপুর জেলায়।

বুধবার গভীর রাতে ভারী বৃষ্টিপাতের জেরে দাঁতনের ভুরংগী গ্রামে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল আস্ত একটি মাটির বাড়ি। আর এই বাড়ির তলায় চাপা পড়ে সলিল সমাধি হল বছর ৫-এর এক শিশু সহ তাঁর বাবার।

সেই সময় বাড়িতে ঘুমিয়ে ছিল স্বামী-স্ত্রী-সন্তান সহ ৪ জন। ঘুমের মধ্যে তাঁরা সকলেই মাটির দেওয়ালের তলায় চাপা পড়ে যায়। হুড়মুড়িয়ে দেওয়াল ভেঙে পড়ার আওয়াজে ভোর ৩টে নাগাদ ঘুম ভেঙে যায় এলাকাবাসীর।

তাঁরা দ্রুত ছুটে এসে দীর্ঘ চেষ্টার পর বড়বড় মাটির চালা সরিয়ে ৪ জনকে উদ্ধার করে স্থানীয় মোহনপুর হাসপাতালে নিয়ে যায়। সেখানেই চিকিৎসকরা ২ জনকে মৃত বলে ঘোষণা করেন। মৃতরা হলেন গৌতম দে (৩২) ও তাঁর ৫ বছরের ছেলে।

তবে পরিবারের বাকি ২ সদস্য প্রাণে বেঁচে গিয়েছেন। বর্তমানে তাঁরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে গোটা এলাকায়।

#newzbangla #paschimmedinipur #bengalinews #নিউজবাংলা #dantannews #BengalNews


No comments