Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

না জেনে করোনা আক্রান্ত মায়ের শেষযাত্রায় অংশ নেওয়ার খেসারত, দু’সপ্তাহের মধ্যেই ৫ ছেলের মর্মান্তিক মৃত্যু !

নিউজবাংলা ডেস্ক :একটি অনুষ্ঠানবাড়ি থেকে ফিরে আসার পর অসুস্থ হয়ে পড়েছিলেন বছর ৮৮-এর এক বৃদ্ধা। তাঁকে হাসপাতালে ভর্তি করা হলেও বাঁচানো যায়নি। ঘটনাটিকে স্বাভাবিক ভেবেই মায়ের শেষযাত্রায় অংশ নেন তাঁর ৫ ছেলে।এর কয়েক দিন বাদেই হাসপাতাল …

নিউজবাংলা ডেস্ক : একটি অনুষ্ঠানবাড়ি থেকে ফিরে আসার পর অসুস্থ হয়ে পড়েছিলেন বছর ৮৮-এর এক বৃদ্ধা। তাঁকে হাসপাতালে ভর্তি করা হলেও বাঁচানো যায়নি। ঘটনাটিকে স্বাভাবিক ভেবেই মায়ের শেষযাত্রায় অংশ নেন তাঁর ৫ ছেলে।

এর কয়েক দিন বাদেই হাসপাতাল থেকে খবর আসে, মৃত মহিলা শেষ সময় করোনা আক্রান্ত হয়েছিলেন। মৃতদেহের সোয়াব রিপোর্ট থেকে এমনই তথ্য উঠে এসেছে। একথা জানার পরেই আতংকিত হয়ে পড়ে গোটা পরিবার।

আর তারই মাঝে একে একে বৃদ্ধার ৫ ছেলেই করোনা আক্রান্ত হয়ে অসুস্থ হতে শুরু করে। তাঁদের হাসপাতালে নিয়ে গেলে প্রত্যেকেরই মৃত্যু হয়। মাত্র ১৫ দিনের ব্যবধানেই মায়ের পথেই না ফেরার দেশে চলে যান ৫ ছেলেও।

মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে ঝাড়খণ্ডের ধানবাদের কাতরাসে। সূত্রের খবর, গত জুন মাসে একটি পারিবারিক বিয়ের অনুষ্ঠানে অংশ নিয়েছিল পরিবারটি। সেই বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার কয়েকদিন বাদেই অসুস্থ হয়ে মৃত্যু হয় বৃদ্ধার।

বৃদ্ধার ৫ ছেলের মধ্যে একজন ক্যানসার আক্রান্ত ছিল। তাই তাঁর মৃত্যু ক্যানসারেই হয়েছে বলে দাবী হাসপাতালের। বাকী ৪ জনের করোনাতেই মৃত্যু হয়েছে বলে রিপোর্টে প্রকাশ করা হয়েছে।

এর মধ্যে রাঁচির রাজেন্দ্র ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সে মৃত্যু হয় একজনের। ধানবাদের করোনা হাসপাতালে মৃত্যু হয় আরও দুই ছেলের।  সোমবার রাতে রাজেন্দ্র ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সে আরও এক ছেলের মৃত্যু হয়েছে।    

-      তথ্যসূত্র-এইসময়

আমাদের প্রতিবেদন সম্পর্কে আপনার মন্তব্য জানান নীচের কমেন্ট বক্স-এ। আপনার মূল্যবান মন্তব্য ও পরামর্শ আমাদের চলার পথ সমৃদ্ধ করবে।

No comments