Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

জিতল ল্যাংচা, হার মেনে বন্ধের পথে মিষ্টিহাব !

নিউজ বাংলা, বর্ধমান : শক্তিগড়ের প্রসিদ্ধ মিষ্টান্ন ল্যাংচার সাথে পাল্লা না দিতে পেরে বন্ধ হতে চলেছে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের প্রকল্প 'মিষ্টি হাব'। বিক্রি না হওয়ার জেরেই একে একে মিষ্টি বিক্রেতারা ঝাঁপ লাগাচ্ছেন দোক…


নিউজ বাংলা, বর্ধমান : শক্তিগড়ের প্রসিদ্ধ মিষ্টান্ন ল্যাংচার সাথে পাল্লা না দিতে পেরে বন্ধ হতে চলেছে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের প্রকল্প 'মিষ্টি হাব'। বিক্রি না হওয়ার জেরেই একে একে মিষ্টি বিক্রেতারা ঝাঁপ লাগাচ্ছেন দোকানে।

তবে এই মিষ্টিহাব পুরোপুরি বন্ধ না করে জেলার অন্যত্র যাতে ফের চালু করা যায় সেই চিন্তাভাবনায় করছে জেলা প্রশাসন। লকডাউনের জেরে মাস তিনেক দোকান বন্ধ। পরবর্তীতে চলছে না কোনো গাড়ি, তাই দেখা নেই যাত্রীর।

যে কিছু হাতে গোনা গাড়ি শক্তিগড় পেরোচ্ছে তারা সবাই ল্যাংচার স্বাদ পেতে ঢুঁ মারছে শক্তিগড়ের ল্যাংচা দোকান গুলিতেই। অগত্যা মিষ্টিহাব প্রকল্পের মিষ্টি দোকান গুলি সেই প্রতিযোগিতায় কোনো অংশেই ক্রেতাদের মিষ্টিহাব মুখী করে তুলতে পারছে না।

২০১৮ তে এই প্রকল্পের উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী। বছর ঘুরতে না ঘুরতেই সেই প্রকল্প এখন ধুঁকছে। লভ্যাংশের মুখ না দেখে বন্ধ হচ্ছে একাধিক দোকান।

জেলাশাসক বিজয় ভারতী এই প্রকল্পকে কিভাবে বাঁচানো যায় তার কারণে পরামর্শ নিয়েছিলেন খড়্গপুর আইআইটির বিশেষজ্ঞদের কাছে। উজ্জ্বল ভবিষ্যত গড়তে এই প্রকল্পে খরচ করা হয় বিপুল অর্থ।

তাতেও কোনো আশা দেখতে পাননি মিষ্টি বিক্রেতা থেকে জেলা প্রশাসন। তাই আপাতত এই মিষ্টিহাব বন্ধ করে জেলার অন্যত্র খোলার পরিকল্পনা পূর্ব বর্ধমান জেলা প্রশাসনের।


No comments