Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

চলন্ত ট্রেনের সামনে পূণ্যার্থী বোঝাই বাস, মর্মান্তিক দুর্ঘটনায় ১৯ জনের মৃত্যু !

নিউজ বাংলা ডেস্ক : লেভেল ক্রসিং পেরোতে গিয়ে ট্রেনের ধাক্কায় দুমড়ে মুচড়ে গেল যাত্রীবোঝাই বাস। ঘটনায় মৃত্যু হয়েছে ১৯ জন শিখ তীর্থযাত্রীদের। আহত হয়েছেন ৮ জন।ঘটনাটি ঘটেছে পাকিস্তান অন্তর্ভুক্ত পাঞ্জাবের শিখেপুরা জেলার ফারুকাবাদে। ২৫ …


নিউজ বাংলা ডেস্ক : লেভেল ক্রসিং পেরোতে গিয়ে ট্রেনের ধাক্কায় দুমড়ে মুচড়ে গেল যাত্রীবোঝাই বাস। ঘটনায় মৃত্যু হয়েছে ১৯ জন শিখ তীর্থযাত্রীদের। আহত হয়েছেন ৮ জন।

ঘটনাটি ঘটেছে পাকিস্তান অন্তর্ভুক্ত পাঞ্জাবের শিখেপুরা জেলার ফারুকাবাদে। ২৫ জন তীর্থযাত্রী নিয়ে নানকানা সাহেবের ধর্মীয় অনুষ্ঠান থেকে গুরুদোয়ারা সাচ্চা সউদায় ফিরছিল বাসটি।

ফারুকাবাদের  রেলক্রসিংয়ে ওঠার পরেই করাচি থেকে লাহোরগামী শাহ হুসেন এক্সপ্রেস এসে বাসটিতে ধাক্কা মারে। ঘটনায় একই পরিবারের ১৯জন মৃত বলে জানিয়েছে পাক সংবাদমাধ্যম।

দেহগুলি স্থানীয় মর্গে পাঠানো হয়েছে বলে খবর। ঘটনাস্থল পরিদর্শন করছেন পাক রেল কর্তারা। উক্ত ঘটনায় পাক রেলের ডিভিশনাল ইঞ্জিনিয়ারকে বরখাস্ত করা হয়েছে বলে দাবী করছে পাকিস্তানের সংবাদমাধ্যম।

পাক রেলমন্ত্রী বিষয়টি সম্পূর্ণ খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন এবং দোষীদের উপযুক্ত শাস্তির ব্যবস্থা নেওয়ার সিদ্ধান্ত জানিয়েছেন।


No comments