Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

ভর্তি না নিয়ে ফেরাল একাধিক হাসপাতাল, অবশেষে হার মানলেন করোনা যোদ্ধা চিকিৎসক !

নিউজ বাংলা :গত কয়েকমাসে অক্লান্ত পরিশ্রম করেছেন তিনি। তাঁর হাত ধরেই করোনার বিরুদ্ধে লড়াই করে বাড়ি ফিরেছেন বহু মানুষ। অথচ সেই চিকিৎসককেই কিনা ভর্তি না নিয়ে ফিরিয়ে দিয়েছিল একাধিক হাসপাতাল। অবশেষে মৃত্যুবরণ করতে হল এক "কোভিড-১৯…

নিউজ বাংলা : গত কয়েকমাসে অক্লান্ত পরিশ্রম করেছেন তিনি। তাঁর হাত ধরেই করোনার বিরুদ্ধে লড়াই করে বাড়ি ফিরেছেন বহু মানুষ।  অথচ সেই চিকিৎসককেই কিনা ভর্তি না নিয়ে ফিরিয়ে দিয়েছিল একাধিক হাসপাতাল। অবশেষে মৃত্যুবরণ করতে হল এক "কোভিড-১৯ ওয়ারিয়র" চিকিৎসককে।

অসুস্থ অবস্থায় ওই চিকিৎসককে ভর্তি না নিয়ে ফিরিয়ে দিল একাধিক হাসপাতাল হাসপাতাল। অপরাধ, ওই চিকিৎসকের সঙ্গে ছিলনা করোনা পরীক্ষার কোনও রিপোর্ট। নক্কারজনক ঘটনাটি প্রকাশ্যে এসেছে ক্ষোদ বেঙ্গালুরু শহরে।

টানা ৩ দিনের চেষ্টার পর শেষ মুহূর্তে ওই চিকিৎসককে ব্যাঙ্গালোর মেডিক্যাল কলেজ অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউটে ভর্তি করা হয়। বৃহস্পতিবার সেখানেই ওই চিকিৎসকের মৃত্যু হয়েছে বলে জানা গেছে।  

সূত্রের খবর, মৃত ওই চিকিৎসকের নাম ডাক্তার মঞ্জুনাথ এসটি। তিনি কর্নাটকের রামাঙ্গারা জেলাচিক্কামুদাভাদির প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে করোনা চিকিৎসার সঙ্গে যুক্ত ছিলেন। তাঁর স্ত্রীও একজন চিকিৎসক।

বিবিএমপি'র মেডিক্যাল অফিসার ডাক্তার নগেন্দ্র কুমার জানান, টানা তিন দিন ধরে মঞ্জুনাথকে নিয়ে ঘুরে বেড়িয়েছেন তাঁরা। নিজেরা চিকিৎসক হয়েও একের পর এক বেসরকারী হাসপাতাল তাঁদের ফিরিয়ে দেয়।

শেষ পর্যন্ত তাঁরা একটি হাসপাতালের সামনে রাস্তায় ধর্নায় বসে যান। অনেকটা সময় সোরগোল হলে বাধ্য হয়ে ওই বেসরকারী হাসপাতাল চিকিৎসক মঞ্জুনাথকে ভর্তি নেয়। পরে তাঁর অবস্থার অবনতি হলে BMCRI-এ ভর্তি করা হয়।

সেখানেই মৃত্যু হয় ওই চিকিৎসকের। তবে ডাঃ মঞ্জুনাথের করোনা রয়েছে কিনা সেই রিপোর্ট এখনও হাতে এসে পৌঁছায়নি। যদিও ইতিমধ্যে ডাক্তার মঞ্জুনাথের পরিবারে 'জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে এবার মঞ্জুনাথের রিপোর্ট হাতে এলে সবটা পরিষ্কার হয়ে যাবে।

#newzbangla #coronafighter #bengalinews #নিউজবাংলা #nationalnews #newsbangla #CovidFighterDead

No comments