Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

বিহারে আবারও প্রাণঘাতী বজ্রপাতে প্রাণ গেল ২০ জনের, দশ দিনে দেড় শতাধিক মানুষের মৃত্যু !

নিউজবাংলা ডেস্ক : এ যেন শনি'র দৃষ্টি পড়েছে বিহার রাজ্যের ওপর। গত কয়েকদিনে শুধু এই একটি মাত্র রাজ্যেই বাজ পড়ে প্রাণ চলে গেল দেড় শতাধিক মানুষের। সূত্রের খবর, শুক্রবার অতিভারী বৃষ্টিপাত হয়েছে বিহারের বিস্তীর্ণ এলাকায়। তারই মাঝে …


নিউজবাংলা ডেস্ক : এ যেন শনি'র দৃষ্টি পড়েছে বিহার রাজ্যের ওপর। গত কয়েকদিনে শুধু এই একটি মাত্র রাজ্যেই বাজ পড়ে প্রাণ চলে গেল দেড় শতাধিক মানুষের। সূত্রের খবর, শুক্রবার অতিভারী বৃষ্টিপাত হয়েছে বিহারের বিস্তীর্ণ এলাকায়।

তারই মাঝে মারাত্মক বজ্রপাতে বিহার জুড়ে আবারও নতুন করে ২০ জনের মৃত্যুর খবর মিলেছে। যার জেরে গত ১০ দিনে শুধু বজ্রপাতেই বিহারে মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে প্রায় ১৬২ জন।

এর আগে ২রা জুলাই বিহারে বাজ পড়ে মৃত্যু হয় ২৬ জনের। তার আগে ২৫ জুন বিহারে বজ্রপাতে সর্বাধিক ৯৭ জনের মৃত্যু রেকর্ড হয়েছে। যা সাম্প্রতিক অতীতে কখনও ঘটেনি বলেই মত ওয়াকিবহাল মহলের।

ইতিমধ্যে শুক্রবারের অতিবর্ষণের জেরে রাজধানী শহরের একাধিক এলাকা প্লাবিত হয়েছে বলে খবর। এই নিয়ে মুখ্যমন্ত্রী নিতীশ কুমারকে একহাত নিয়েছেন আরজেডি নেতা তেজস্বী যাদব। গতবারের অভিজ্ঞতার পরেও রাজ্য সরকার সময় মতো ব্যবস্থা নিতে ব্যর্থ হয়েছে বলে তাঁর দাবী।


No comments