Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

কয়েক পশলা বিক্ষিপ্ত বৃষ্টি, রাজ্য জুড়ে বজ্রপাতে একদিনে ৯ জনের মর্মান্তিক মৃত্যু !

নিউজবাংলা ডেস্ক : করোনা আবহের মাঝেই সাম্প্রতিক ইতিহাসে বজ্রপাতে মৃত্যুর সংখ্যা ছাপিয়ে যাচ্ছে লাগামছাড়া হারে। গত মাস দুয়েকের মধ্যেই বিহারে এক দিনে বজ্রপাতে মৃত্যু হয়েছে শতাধিক জনের। পাশাপাশি বাংলাতেও তার ব্যতিক্রম হচ্ছে না।সোমবার …

নিউজবাংলা ডেস্ক : করোনা আবহের মাঝেই সাম্প্রতিক ইতিহাসে বজ্রপাতে মৃত্যুর সংখ্যা ছাপিয়ে যাচ্ছে লাগামছাড়া হারে। গত মাস দুয়েকের মধ্যেই বিহারে এক দিনে বজ্রপাতে মৃত্যু হয়েছে শতাধিক জনের। পাশাপাশি বাংলাতেও তার ব্যতিক্রম হচ্ছে না।

সোমবার দিনভর রাজ্যের বিভিন্ন প্রান্তে বিক্ষিপ্ত ভাবে বৃষ্টিপাতের ঘটনা ঘটেছে। আর তারই মাঝে বজ্রপাতে রাজ্য জুড়ে ৯ হতভাগ্যের মৃত্যু হয়েছে বলে জানা গেছে।  তার আগে পূর্ব বর্ধমানে একদিনে ৪ জন, ঝাড়গ্রামে ৫ জনের মৃত্যুর ঘটনা ঘটেছে। আহত হয়েছেন শতাধিক মানুষ।

আর সোমবারও একইভাবে বজ্রপাতে বাঁকুড়া ও পূর্ব বর্ধমান মিলিয়ে ৯ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। এছাড়াও একাধিক মানুষ বজ্রপাতে আহত হয়েছেন বলেও খবর। স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন পূর্ব বর্ধমানের গলসিতে বাজ পড়ে ৩ জনের মৃত্যু হয়েছে।

গলসির বাহিরঘন্যা গ্রামে চাষের কাজ চলা কালীন বাজ পড়ে মৃত্যু হয়েছে আমেরুল খলিফা'র এছাড়াও বাবলা গ্রামে মসলেম চৌধুরী, অনুরাগপুরের বাসিন্দা বাবলু মেটে রাস্তায় যাওয়ার সময়ই বাজ পড়ে মৃত্যু হয়েছে।

এরই পাশাপাশি বর্ধমানেরই খণ্ডঘোষে বাজ পড়ে মৃত্যু হয়েছে সীমা বাগ (৪৫)-এর। পাশাপাশি দেওয়ানদিঘির তালিত গ্রামে পুকুরে মাছ ধরতে গিয়ে বাজ পড়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

এছাড়াও বাঁকুড়ার ওন্দা মাঝডিহা গ্রামে দিলীপ ঘোষ (৫৫), মালপাড়া গ্রামের প্রতিমা মাল (৩৪), গঙ্গাজলঘাটির কালীপুরের রবীন বেসরা (৩৭) ও বাঁকুড়া সদর থানা এলাকার উপরবাঁধ গ্রামের হৃদয় বাউরী (৫৭) বাজ পড়ে মৃত্যু হয়েছে।

#newzbangla #SouthBengal #TechNews #bengalinews #নিউজবাংলা #newsbangla


No comments