Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

“আলবিদা ফরএভার মুম্বাই” সুশান্ত মামলায় পুলিশি জেরা থেকে ফিরে সঞ্জনা সঙ্ঘি’র মন্তব্য ঘিরে জোরদার গুঞ্জন !

নিউজ বাংলা ডেস্ক : সুশান্ত সিং মৃত্যুর কারণ জানতে পুলিশি জেরার মুখে পড়লেন বলিউডের নতুন মুখ সঞ্জনা সঙ্ঘি। গত মঙ্গলবার প্রায় আটঘন্টা জেরার পর পরদিন বুধবার মায়ানগরী মুম্বাইকে বিদায় জানান মুম্বাই এয়ারপোর্ট থেকে। ইনস্টাগ্রামে সেই কথাই…

নিউজ বাংলা ডেস্ক : সুশান্ত সিং মৃত্যুর কারণ জানতে পুলিশি জেরার মুখে পড়লেন বলিউডের নতুন মুখ সঞ্জনা সঙ্ঘি। গত মঙ্গলবার প্রায় আটঘন্টা জেরার পর পরদিন বুধবার মায়ানগরী মুম্বাইকে বিদায় জানান মুম্বাই এয়ারপোর্ট থেকে। ইনস্টাগ্রামে সেই কথাই পোষ্ট করেন সঞ্জনা।

আগামী ২৪ জুলাই ডিসনি প্লাস হটস্টারে মুক্তি পাচ্ছে সুশান্ত সিং রাজপুতের শেষ সিনেমা "দিল বেচারা"। সেখানেই সুশান্তের বিপরীতে ডেবিউ করেছেন সঞ্জনা। সুশান্তের হাত ধরেই প্রথম কেরিয়ার সঞ্জনার। হয়ত সুশান্তের মৃত্যু নিয়ে এতটা খুঁটিনাটি জিজ্ঞাসাবাদ করা হবে তাকে সেটা ভাবতে পারেননি।

তাই মুম্বাই ছেড়ে পাড়ি দিচ্ছেন দিল্লিতে নিজের পরিবারের কাছে। চারমাস পর দেখা হবে আবার হয়ত নাও হতে পারে এই মুম্বাইতে। তেমন প্রসঙ্গেই গুঞ্জন শুরু হয়েছে, তাহলেই কি সঞ্জনা বলিউডকে এভাবেই আলবিদা জানাবেন ! এভাবেই তিনি কেরিয়ারে ইতি টানবেন !

এই পোষ্ট জুড়েই যাবতীয় গুঞ্জনে জল ঢাললেন সঞ্জনা। তিনি পরবর্তীতে একটি স্টোরি পোষ্ট করে জানান, আরে আরে ! অনেক কিছু বার্তা পৌঁছে গেছে আমার আগের পোস্টের মাধ্যমে। আলবিদা ফরএভার মুম্বাই, সেরকম কিছুই নয়। করোনা মিটে গেলে লকডাউনের পর ফিরব। কাজের সূত্রে কর্মজীবনে এবং কর্মস্থলে আমরা সবাই ফিরব। সেজন্যই এখনই তাড়াতাড়ি না ফেরার কথা বলেছিলাম।

তবে সঞ্জনা এই বিষয়ে সকলকে আশ্বাস দিয়ে বলেন চিন্তা করবেন না আপনারা, না ফেরার মত কিছু নেই। পাশাপাশি দিল বেচারা ছবিটি দেখার অনুরোধ জানান সকলকে। যা সকলের কাছে একটি সুন্দর স্মৃতি হয়ে থাকবে বলেও জানান।


No comments