Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

ঐতিহাসিক মুহূর্ত, মোববাতি জ্বেলে রাফালকে স্বাগত জানালেন আম্বালার বাসিন্দারা !

নিউজ বাংলা, হরিয়ানা : ভারতের গর্বকে আকাশের বুক চিরে সাত যোদ্ধা এদিন আম্বালায় অবতরণ করলেন। বিপক্ষ দেশের কড়া জবাব দেওয়া এই সামরিক যানের পাইলটদের তালিকায় হরিয়ানার রোহিত ও তাঁর সঙ্গীসাথীরা। দীর্ঘ নয়মাস পর 'বিউটি অ্যান্ড বিস্ট'…

নিউজ বাংলা, হরিয়ানা : ভারতের গর্বকে আকাশের বুক চিরে সাত যোদ্ধা এদিন আম্বালায় অবতরণ করলেন। বিপক্ষ দেশের কড়া জবাব দেওয়া এই সামরিক যানের পাইলটদের তালিকায় হরিয়ানার রোহিত ও তাঁর সঙ্গীসাথীরা। দীর্ঘ নয়মাস পর 'বিউটি অ্যান্ড বিস্ট' কে সাথে নিয়ে ভারতে ফিরলেন তাঁরা।

দীর্ঘ সাত হাজার পথ পাড়ি দিয়ে ভারতের মাটিতে নামল রাফাল। গুরুগ্রামের এক বায়ুসেনা পাইলট সামিল এই অভিযানে। বাকি ছয় পাইলটের সাথে বাসাই গ্রামের রোহিত কাটোরিয়া ভারতে রাফাল উড়িয়ে এনেছেন। রোহিত ভারতীয় বায়ুসেনার সদস্য। তার বাবাও ভারতীয় সেনার অবসরপ্রাপ্ত কর্নেল।

আম্বালায় আজ খুশির মহল। আরব আমিরশাহির বায়ুঘাঁটি ছেড়ে আকাশে ওড়ার পর পশ্চিম আরবসাগর থেকে রাফাল গুলির সাথে যোগাযোগ রেখেছিল আইএনএস কলকাতা যুদ্ধজাহাজ। ভারতের আকাশে প্রবেশের পর তাদের অভিবাদন জানানো হয় আইএনএস কলকাতার তরফে।

এদিকে খুশির এই মুহূর্তকে স্মরণীয় করতে আজ আম্বালার বিধায়ক অসীম গয়াল সন্ধ্যে ৭-৭.৩০ পর্যন্ত মোমবাতি জ্বালিয়ে রাফালকে ভারতে স্বাগত জানানোর আহ্বান জানিয়েছেন। সেই প্রস্তুতি এখন গোটা শহর জুড়ে।

#newzbangla #IndianAirForce #TechNews #bengalinews #নিউজবাংলা #newsbangla #RAFAL #AmbalaAirBase


No comments