Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

সিভিক ভলেন্টিয়ারকে মারধর মালদায়, লকডাউনের দ্বিতীয় দিনে মালদায় আটক ৬০ জন !

নিউজ বাংলা, মালদা : লকডাউনের দ্বিতীয় দিনে রাজ্যের একাধিক জায়গায় চলছে নাকা চেকিং। পুলিশের সক্রিয়তায় চলছে নিয়মভঙ্গকারীদের ধরপাকড়। ইতিমধ্যেই সিভিক ভলেন্টিয়ারকে মারধর সহ মালদা জেলার বিভিন্ন এলাকায় লকডাউন ভাঙ্গার অপরাধে আটক করা হয…

নিউজ বাংলা, মালদা : লকডাউনের দ্বিতীয় দিনে রাজ্যের একাধিক জায়গায় চলছে নাকা চেকিং। পুলিশের সক্রিয়তায় চলছে নিয়মভঙ্গকারীদের ধরপাকড়। ইতিমধ্যেই সিভিক ভলেন্টিয়ারকে মারধর সহ মালদা জেলার বিভিন্ন এলাকায় লকডাউন ভাঙ্গার অপরাধে আটক করা হয়েছে ৬০ জনকে।

মালদার ইংলিশবাজার এলাকায় এদিন সকালে রাস্তায় ভিড় এবং জটলা দেখে  কর্তব্যরত সিভিক ভলেন্টিয়ার তাদের বাড়ি যাওয়ার নির্দেশ দেন। সেই নির্দেশ অমান্য করেই সিভিক ভলেন্টিয়ারের ওপর চড়াও হন স্থানীয় কয়েকজন। বাদানুবাদ চরম পর্যায়ে পৌঁছালে সিভিক ভলেন্টিয়ারকে ঘিরে ধরে মারধর শুরু করা হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় মালদার ইংলিশবাজার থানার বিশাল পুলিশবাহিনী। ঘটনায় গ্রেপ্তার করা হয় দুজনকে। পাশাপাশি জেলার বিভিন্ন জায়গায় লকডাউন অমান্য করে বাড়ির বাইরে বেরোনো, প্রয়োজনীয় কাজ ছাড়াই রাস্তায় ভিড় জমানোর অপরাধে পুরাতন মালদা, চাঁচোল, পোস্ট অফিস মোড় থেকে আটক করা হয় ৬০ জনকে।

#newzbangla #bengalinews #নিউজবাংলা #nationalnews #newsbangla


No comments