Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

এবার শপিং মলেও পেয়ে যাবেন পছন্দসই প্রিমিয়াম, বিলিতি মদ !

নিউজবাংলা ডেস্ক : প্রিমিয়াম, বিদেশী এবং আমদানিকৃত ব্র্যান্ডের মদ পাওয়া যাবে শপিং মলে। আগামী ২৫ আগস্ট থেকে রাজ্যের সমস্ত শপিংমলে এই ধরণের মদ বিক্রীর অনুমতি মিলেছে উত্তরপ্রদেশে।তবে মলের ভেতর বোতল খুলে এই মদ পরিবেশনের কোনও অনুমতি থ…

নিউজবাংলা ডেস্ক : প্রিমিয়াম, বিদেশী এবং আমদানিকৃত ব্র্যান্ডের মদ পাওয়া যাবে শপিং মলে।  আগামী ২৫ আগস্ট থেকে রাজ্যের সমস্ত শপিংমলে এই ধরণের মদ বিক্রীর অনুমতি মিলেছে উত্তরপ্রদেশে।

তবে মলের ভেতর বোতল খুলে এই মদ পরিবেশনের কোনও অনুমতি থাকবে না। শনিবার এই রাজ্যের কর্মকর্তাদের সূত্র উদ্ধৃত করে এমনটাই জানিয়েছে সংবাদসংস্থাগুলি।

রাজ্যের অতিরিক্ত মুখ্য সচিব, আবগারি, সঞ্জয় ভুসরেড্ডি জানিয়েছেন, "বিগত কয়েক বছরে শপিংমলগুলি থেকে বিভিন্ন আইটেম কেনার আগ্রহ ক্রমবর্ধমান। সেই প্রবণতার লক্ষ করেই শপিং মলে ব্যয়বহুল বিদেশী মদ বিক্রি করার অনুমতি দেওয়া হয়েছে।"

"শপিং মলে গিয়ে গ্রাহকরা আমদানি করা দামী বিলিতি মদ কিনতে পারবেন। সেই সঙ্গে ভারতে তৈরি স্কচ, ব্র্যান্ডি, জিন এবং সমস্ত ব্র্যান্ডের ওয়াইনও পাওয়া যাবে শপিংমলগুলিতে।"

এখানে জারি করা এক বিবৃতিতে তিনি জানিয়েছেন, "ভদকা ও রাম বিক্রি করার অনুমতি দেওয়া হয়েছে, যার দাম ৭০০ টাকারও বেশি এবং ১০০ টাকার ওপর দামের ক্যান বিয়ারও বিক্রীর ছাড়পত্র দেওয়া হয়েছে।"

এই জাতীয় দোকানে বার্ষিক লাইসেন্স ফি ১২ লক্ষ টাকা নির্ধারণ করা হয়েছে, যা যে কোনও ব্যক্তি, সংস্থা, ফার্ম বা সোসাইটি পেতে পারে। গ্রাহকরা দোকানে প্রবেশ করতে পারবেন এবং তাদের ব্র্যান্ডের মদ বেছে নিতে পারেন। তিনি জানান, এই লাইসেন্সিং প্রক্রিয়া আগামী ২৭শে জুলাই থেকে শুরু হবে।

সঞ্জয়বাবু আরও জানিয়েছেন, যে এ জাতীয় সমস্ত দোকানকে শীতাতপ নিয়ন্ত্রিত রাখতে হবে এবং শপিং মলগুলির ভিতরে কোনও ভাবেই মদের বোতল খুলে বিক্রী বা খাওয়ার অনুমতি থাকবে না।

#newzbangla #NationalNews #bengalinews #নিউজবাংলা #ShopingMall #newsbangla #UttarPradesh #PremiumImportedLiquor


No comments