Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

নাগালের বাইরে যাচ্ছে আলুর দাম, এক সপ্তাহের মধ্যে দাম কমানোর নির্দেশ রাজ্য সরকারের !

নিউজ বাংলা ডেস্ক : আচমকাই চড়চড়িয়ে বাড়ছে আলুর দাম। মাত্র কয়েকদিনেই পৌঁছেছে৩০-৩৫ টাকা প্রতি কেজির দাম। অথচ পেঁয়াজ এখন ২০-২২টাকা প্রতি কেজি। এমন পরিস্থিতিত্তে অত্যন্ত অত্যাবশ্যকীয় এই ফসলের দামনিয়ন্ত্রণে আনতে উদ্যোগী হয়েছেরাজ্য সরকার…


নিউজ বাংলা ডেস্ক : আচমকাই চড়চড়িয়ে বাড়ছে আলুর দাম। মাত্র কয়েকদিনেই পৌঁছেছে ৩০-৩৫ টাকা প্রতি কেজিদাম। অথচ পেঁয়াজ এখন ২০-২২টাকা প্রতি কেজি। এমন পরিস্থিতিত্তে অত্যন্ত অত্যাবশ্যকীয় এই ফসলের দাম নিয়ন্ত্রণে আনতে উদ্যোগী হয়েছে রাজ্য সরকার।

প্রয়োজনে ২৫ টাকা কেজিতে সুফল বাংলার স্টল থেকে আলু কেনার পরামর্শ দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের সর্বত্র হুড়মুড়িয়ে বেড়েছে আলুর দাম। খাদ্য তালিকায় অপরিহার্য এই আলু ছাড়া গৃহস্থালির থালি অসম্পূর্ণ।

সেই আলু নিয়ে কালোবাজারি রুখতে চান রাজ্য সরকার। সেই কারণেই টাস্ক ফোর্সকে দায়িত্ব দিয়ে দ্রুত আলুর দাম সাধ্যের মধ্যে আনতে চায় খাদ্যদপ্তর।

যদিও রাজ্যের সুফল বাংলা স্টলে আলু কলকাতায় মিললেও রাজ্যের অন্য জেলাতে সেই স্টল না থাকায় বেশি দাম দিয়েই আলু কিনতে হচ্ছে সাধারণত মানুষদের। তাই দ্রুত কিভাবে এই সমস্যার নিস্পত্তি করা যায় তাঁর প্রস্তুতি নিতে চায় রাজ্য সরকার।

#newzbangla #BangalNews #bengalinews #নিউজবাংলা #PotatoPriceHike #newsbangla #PotatoPrice

No comments