Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

অভিযোগকারীর সামনেই হস্তমৈথুন, সাসপেন্ড পুলিশকর্তা !

নিউজ বাংলা, দেওরিয়া : জমি সংক্রান্ত বিবাদের নিষ্পত্তির কথা জানিয়ে সুরাহা পাবেন এই আশা নিয়ে পুলিশ স্টেশনে অভিযোগ জানাতে গিয়েছিলেন এক মহিলা। উল্টে পুলিশকর্তা তার সামনেই হস্তমৈথুনে মত্ত। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশ দেওরিয়ার ভাতনি থানায়…

নিউজ বাংলা, দেওরিয়া : জমি সংক্রান্ত বিবাদের নিষ্পত্তির কথা জানিয়ে সুরাহা পাবেন এই আশা নিয়ে পুলিশ স্টেশনে অভিযোগ জানাতে গিয়েছিলেন এক মহিলা। উল্টে পুলিশকর্তা তার সামনেই হস্তমৈথুনে মত্ত।

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশ দেওরিয়ার ভাতনি থানায়। পুলিশ সূত্রে জানা গেছে, এক মহিলা এবং তার আত্মীয় জমি বিবাদের অভিযোগ ভাতনি থানায় জানাতে আসেন। সেইসময় থানায় অন ডিউটিতে ছিলেন সেশন হাউজ অফিসার ভীষ্ম পাল সিং।

অভিযোগ লিখিত ভাবে জমা দেওয়ার জন্য মহিলা সহ তার আত্মীয়কে অফিসার ভীষ্ম রুমে ডেকে নেন। এ পর্যন্তই বিষয়টা অফিশিয়ালি ছিল। কিন্তু রুমে যাওয়ার পর অফিসার ওই মহিলার সামনে বারবার নিজের গোপনাঙ্গে হাত দেন এবং হস্তমৈথুন করেন।

ঘটনায় স্তম্ভিত হয়েছে যান মহিলা। গোটা ঘটনাটি মোবাইলে বন্দি করেন। মহিলার অভিযোগ, যাতে দ্রুত জমি সংক্রান্ত বিবাদ মেটানো যায় তাই প্রথমে বিষয়টিকে সেভাবে গুরুত্ব দিতে চাইনি। কিন্তু বারংবার হওয়া ঘটনাটিতে নিজের অস্বস্তি হয়।

তাই ভিডিওটি মোবাইল বন্দির পর সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিই। উত্তরপ্রদেশ পুলিশের এই ভূমিকায় ফের কাঠগোড়াতে যোগী প্রশাসন। ভিডিও মুহূর্তে ভাইরাল হওয়ায় নড়েচড়ে বসে পুলিশ প্রশাসন। তদন্তে নেমে অভিযুক্ত অফিসারের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে এবং সাসপেন্ড করা হয়েছে বলে জানান এসপি শ্রীপতি মিশ্র।


No comments