Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

ভুয়ো মেলে চাকরির অফার, গ্রেফতার পুলিশ অফিয়ার !

নিউজ বাংলা, বসিরহাট : একদম ঠিক পড়েছেন 'গ্রেফতার পুলিশ'। এক্ষেত্রে অপরাধীর তালিকায় যার নাম তিনি পুলিশ। ভুয়ো চাকরির নাম করে প্রতারণা করার অভিযোগে গ্রেফতার বসিরহাট এসপি অফিসের অ্যাসিস্ট্যান্ট সাব ইন্সপেক্টর জয়ন্ত বন্দ্যোপাধ্…


নিউজ বাংলা, বসিরহাট : একদম ঠিক পড়েছেন 'গ্রেফতার পুলিশ'। এক্ষেত্রে অপরাধীর তালিকায় যার নাম তিনি পুলিশ। ভুয়ো চাকরির নাম করে প্রতারণা করার অভিযোগে গ্রেফতার বসিরহাট এসপি অফিসের অ্যাসিস্ট্যান্ট সাব ইন্সপেক্টর জয়ন্ত বন্দ্যোপাধ্যায়।

সূত্রের খবর, এসপির নামে ভুয়ো মেল আইডি তৈরী করে পূর্ব বর্ধমানের প্রসন্ন বসাক নামের যুবককে মেল করেন। সরাসরি চাকরির প্রস্তাব দেওয়া হয় সেই মেলের মাধ্যমে। বেশ কয়েকবার পুলিশে পরীক্ষা দিয়েও কোনো লাভ হয়নি। কিন্তু হঠাৎ মেল চেক করতে গিয়ে পুলিশ সুপারের নামের মেল আইডি দেখে সত্ত্বর যোগাযোগ করেন প্রসন্ন।

সেখানেই বাধে বিপত্তি। মেলে লেখা ছিল, আগের পরীক্ষার ভিত্তিতেই বসিরহাট জেলা পুলিশে নিয়োগ হবে, বসিরহাট পুলিশ সুপারের অফিসে এসে দেখা করুন। মেলটি সন্দেহজনক মনে হওয়ায় লোকাল থানায় বিষয়টি জানানো হয়। লোকাল থানা থেকে বসিরহাট থানায় যোগাযোগ হলে জানা যায় এই ঘটনার কান্ডারি কে !

পুলিশ সূত্রের খবর, ২০১৭ সালেও একই কান্ডের জন্য তাকে তিনমাস জেলবন্দি করা হয়েছিল। পরে বারাসাত হয়ে বসিরহাটেই কর্মজীবনে ছিলেন জয়ন্ত। আর্থিক কোনো লেনদেনের তথ্য নেই। তবে জয়ন্তের সাথে আর কেউ জড়িয়ে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। ধৃত জয়ন্তকে আটদিন পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন বসিরহাট মহকুমা আদালত।


No comments