Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

কাশ্মীরে সেনা-জঙ্গির লড়াইতে নিকেশ এক জঙ্গী, শহীদ হলেন এক সিআরপিএফ জওয়ানও !

নিউজ বাংলা, কাশ্মীর : কাশ্মীরে অব্যাহত সেনা-জঙ্গির লড়াই। এবার সেই লড়াইতেই প্রাণ হারালেন এক সিআরপিএফ জওয়ান। জঙ্গি ঘাঁটির তল্লাশি অভিযান চলাকালীন এই ঘটনা বলে জানা গেছে। কাশ্মীরের মালবাগ এলাকার হাবাক ক্রসিংয়ের কাছে নিরাপত্তা বাহিনী …

নিউজ বাংলা, কাশ্মীর : কাশ্মীরে অব্যাহত সেনা-জঙ্গির লড়াই। এবার সেই লড়াইতেই প্রাণ হারালেন এক সিআরপিএফ জওয়ান। জঙ্গি ঘাঁটির তল্লাশি অভিযান চলাকালীন এই ঘটনা বলে জানা গেছে।

কাশ্মীরের মালবাগ এলাকার হাবাক ক্রসিংয়ের কাছে নিরাপত্তা বাহিনী একটি এলাকা ঘিরে রেখে তল্লাশি অভিযান চালায়। গোপন সূত্রে খবর ছিল এই এলাকাতেই ঘাঁটি গেড়েছে কয়েকজন জঙ্গি। তাই সেইসূত্র ধরেই জঙ্গি নিকেশ করার লক্ষ্যে এগিয়েছিল নিরাপত্তা বাহিনী।

পুলিশের তরফে বলা হয়, বৃহস্পতিবার রাতেই এই এলাকায় সংঘর্ষ চলাকালীন প্রথমে জঙ্গিরাই নিরাপত্তা বাহিনীদের দেখে গুলি ছুঁড়তে শুরু করে। ঘটনাস্থলেই এক সিআরপিএফ জওয়ানের মৃত্যু ঘটে।

তবে রাতভর গুলির লড়াইয়ে এক জঙ্গীকেও নিকেশ করেছে সুরক্ষা বাহিনী। সেই সঙ্গে এলাকায় আরও দু'এক জন জঙ্গী লুকিয়ে রয়েছে বলে ধারণা পুলিশের। প্রসঙ্গতঃ ভারতীয় গোয়েন্দা রিপোর্ট জানাচ্ছে, পাক অধিকৃত কাশ্মীরে প্রায় ২০০ জঙ্গী ভারতে ঢোকার জন্য অপেক্ষা করছে।

যার প্রমাণ গত কয়েক দিন ধরেই দেখা যাচ্ছে কাশ্মীরে। গত ৪৫ দিনে কাশ্মীরে এটি তৃতীয় এনকাউন্টার অভিযান। শেষ দু' সপ্তাহে প্রায় ২৭ জঙ্গী নিকেশ হয়েছে বলে জানা গেছে। 



No comments