Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

বাবরি মসজিদ মামলায় আদালত ফাঁসির ঘোষণা করলে নিজেকে ভাগ্যবান মনে করব, জানালেন বিজেপি নেত্রী উমা ভারতী !

নিউজ বাংলা ডেস্ক : ১৯৯২ সালে বাবরি মসজিদ ধ্বংসের অভিযোগ রয়েছে উমা ভারতী, লালকৃষ্ণ আদবানী, মুরলী মনোহর যোশী সহ একাধিক শীর্ষ বিজেপি নেতার। গত সপ্তাহে এই মামলার শুনানিতে সিবিআইয়ের বিশেষ আদালতে হাজিরা দিয়েছেন উমা ভারতী।স্বপ্ন পূরণের …

নিউজ বাংলা ডেস্ক : ১৯৯২ সালে বাবরি মসজিদ ধ্বংসের অভিযোগ রয়েছে উমা ভারতী, লালকৃষ্ণ আদবানী, মুরলী মনোহর যোশী সহ একাধিক শীর্ষ বিজেপি নেতার। গত সপ্তাহে এই মামলার শুনানিতে সিবিআইয়ের বিশেষ আদালতে হাজিরা দিয়েছেন উমা ভারতী।

স্বপ্ন পূরণের লড়াই শেষ। অযোধ্যার জন্মভূমিতেই গড়ে উঠেছে রামমন্দির। এই অবস্থায় আদালতের যেকোনো রায় আশীর্বাদের সমান বলে জানালেন বিজেপি নেত্রী উমা ভারতী। অযোধ্যায় তৈরি হচ্ছে রাম মন্দির। এর থেকে বড় কথা আর কিছু হতে পারে না।

তার জন্য আদালত যদি ফাঁসিতে ঝোলায় তাহলে তাকে আশীর্বাদ বলে মনে করব, স্পষ্ট জানালেন তিনি। সিবিআইয়ের বিশেষ আদালতে উমা ভারতী হাজির হলেও ভিডিও কনফারেন্সের মাধ্যমে হাজিরা দেন মুরলী মনোহর যোশী এবং লালকৃষ্ণ আদবাণী।

সুপ্রিম কোর্টের ঐতিহাসিক রায়ের পর আগামী ৫ অগাস্ট অযোধ্যার জন্মভূমিতে রাম মন্দির নির্মাণের শুভ সূচনা হবে। উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সহ একাধিক রাজ্যের মুখ্যমন্ত্রী ও নিমন্ত্রিত অতিথীরা।

#newzbangla #NationalNews #bengalinews #নিউজবাংলা #BJPLeader #newsbangla #UmaBharati #AyoddhaRamMandir #BabriMasjid


No comments