Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

সুশান্ত মৃত্যু তদন্তে সিবিআই জল্পনায় জল ঢেলে দিলেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী !

নিউজবাংলা ডেস্ক, মুম্বাই :কোনও ভাবেই সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর তদন্তভার কোনও ভাবেই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই-কে হস্তান্তর করা হবে না। বর্তমানে মুম্বাই পুলিশই এই মামলার তদন্ত সাফল্যের সঙ্গে এগিয়ে নিয়ে যাচ্ছে।…

নিউজবাংলা ডেস্ক, মুম্বাই : কোনও ভাবেই সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর তদন্তভার কোনও ভাবেই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই-কে হস্তান্তর করা হবে না। বর্তমানে মুম্বাই পুলিশই এই মামলার তদন্ত সাফল্যের সঙ্গে এগিয়ে নিয়ে যাচ্ছে।

বুধবার বিকেল নাগাদ সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে যুক্ত সমস্ত পুলিশ আধিকারীকদের সঙ্গে জরুরী বৈঠকে বসেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্র মন্ত্রী অনিল দেশমুখ। সেই বৈঠক সেরে বেরিয়ে আসার পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে অনিল দেশমুখ সাফ জানিয়ে দেয়, কোনও ভাবেই মামলা সিবিআইকে হস্তান্তর করা হবে না।

তাঁর দাবী, এখন পর্যন্ত সুশান্ত মামলার তদন্তে অনেকদূর এগিয়ে গিয়েছে মুম্বাই পুলিশ। ইতিমধ্যে এই মামলার তদন্তে বহু প্রভাবশালীকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। কি কারনে তাঁর মৃত্যু সে বিষয়ে তদন্ত সঠিক পথেই এগোচ্ছে বলে দাবী জানিয়েছেন তিনি।

প্রসঙ্গতঃ গত কয়েকদিনে সুশান্ত মৃত্যুর তদন্তে মহেশ ভাট সহ নামী প্রোডাকশন হাউসের সিইও'কে জিজ্ঞাসাবাদ করেছে মুম্বাই পুলিশ। আগামী দিনে করণ জোহরকেও জিজ্ঞাসাবাদের সম্ভাবনা রয়েছে। তদন্তকারীদের দাবী, মুম্বাই সিনেমা মহলের প্রভাবশালী ব্যক্তিদের নেপোটিজমের শিকার হয়েই অবসাদে আত্মঘাতী হয়েছে সুশান্ত।

যদিও মুম্বাই পুলিশের তদন্তে খুশী নয় সুশান্তের পরিবার। তাঁরা ইতিমধ্যে সুশান্তের বিপুল টাকা আত্মসাতের অভিযোগ তুলে মামলা করেছে সুশান্তের বান্ধবী রিয়া ও তাঁর পরিবারের বিরুদ্ধে অভিযোগ তুলেছে। তাঁদের দাবী, সুশান্তের বিপুল টাকা তাঁর ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে ট্রান্সফার হয়েছে অল্পদিনের ব্যবধানে।

তাই শুধুমাত্র প্রভাবশালীদের দিকেই তদন্তের নজর ঘুরিয়ে না রেখে সুশান্তের মৃত্যুর পেছনে আসল কারন খুঁজে বের করার দাবী জানিয়েছে সুশান্তের পরিবার। ইতিমধ্যে বিহার পুলিশ সুশান্তের পরিবারের অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে দিয়েছে। তবে আগামী দিনে এই মামলায় সিবিআই তদন্ত করবে কিনা তা এখনও পরিষ্কার নয়।

#newzbangla #SushantSingRajput #BollywoodActor #bengalinews #নিউজবাংলা #newsbangla #CrimeNews #MumbaiPolice #BiharPolice


No comments