Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

এগিয়ে এল না কেউ, পূর্ব মেদিনীপুরে করোনা আক্রান্তের মৃতদেহ বাড়ির পাশেই করব দিল হিন্দু পরিবার !

নিউজবাংলা ডেস্ক, পূর্ব মেদিনীপুর : করোনা আক্রান্ত এক ব্যক্তির মৃত্যুতে চাঞ্চল্য ছড়িয়েছে বলে পূর্ব মেদিনীপুরের কোলাঘাট থানা এলাকার আড়র গ্রামে। ওই গ্রামের এক ব্যক্তি কলকাতার লেদ কারখানায় কাজ করত। তবে বাড়ি ফিরে আসার পর থেকেই তাঁর শর…


নিউজবাংলা ডেস্ক, পূর্ব মেদিনীপুর : করোনা আক্রান্ত এক ব্যক্তির মৃত্যুতে চাঞ্চল্য ছড়িয়েছে  বলে পূর্ব মেদিনীপুরের কোলাঘাট থানা এলাকার আড়র গ্রামে। ওই গ্রামের এক ব্যক্তি কলকাতার লেদ কারখানায় কাজ করত। তবে বাড়ি ফিরে আসার পর থেকেই তাঁর শরীর অসুস্থ হতে শুরু করে।

সর্দি-জ্বর-শ্বাসকষ্ট নিয়ে স্থানীয় হাসপাতালে গেলে ওষুধ দিয়ে বাড়ি পাঠিয়ে দেওয়া হয় তাঁকে। পরের দিন তাঁর লালারসের পরীক্ষায় করোনা পজিটিভ রিপোর্ট এলেও তাঁকে করোনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়নি।

পরে বাড়িতেই মৃত্যু হয় ওই ব্যক্তির। এরপর শুরু হয় আরও এক দফা প্রহসন। মৃত ব্যক্তি করোনা আক্রান্ত জানার পর তাঁর দেহ দাহ করতে কেউই এগিয়ে আসেননি। পরিবারের তরফে স্থানীয় প্রশাসনের জানানোর পর দূর থেকে ওই পরিবারের দিকে দুটো পিপিই কিট ছুঁড়ে দিয়ে যায় একদল লোক।

সেই পিপিই কিট পরেই মৃতের দুই ছেলে বাবার মৃতদেহ টেনে নিয়ে যায় বাড়ির শেষ প্রান্তে সরকারী রাস্তার পাশে। অঝোরে বৃষ্টিতে ভিজতে ভিজতে রাতের বেলায় ওই ব্যক্তিকে কবরস্থ করা হয়। কিন্তু এখনও পর্যন্ত প্রশাসনের তরফে ওই পরিবারের অন্য সদস্যদের করোনা পরীক্ষার কোনও ব্যবস্থা হয়নি বলে অভিযোগ উঠেছে।

এলাকাবাসীরা এই ঘটনার পর যারপরনাই আতংকিত হয়ে রয়েছেন। তাঁদের দাবী, করোনা আক্রান্ত জেনেও ওই ব্যক্তিকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়নি। পরে মৃত্যু হলে তাঁর দেহ সৎকারেও কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। এখন কবরস্থ মৃতদেহ থেকে করোনার সংক্রমণ ছড়াতে পারে এই আশংকাতেই ভুগছেন এলাকাবাসীরা।

#newzbangla #PurbaMedinipurNews #bengalinews #নিউজবাংলা #SouthBengalNews #newsbangla #FightAgainstCovid19

No comments