Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

সুরাপ্রেমে মজে স্যানিটাইজার গিলে প্রাণ খোয়াল ৯ হতভাগ্য !

নিউজ বাংলা ডেস্ক : অ্যালকোহল বেসড স্যানিটাইজারে করোনা জব্দ একথা শুনে অনেক সুরাপ্রেমীই প্রয়োজনের অতিরিক্ত সুরাপান করে অসুস্থ হয়েছিলেন। এবার মদ না পেয়ে যে স্যানিটাইজারেই চুমুক মারবেন তারা এমনটা কল্পনা করতে পারেনি কেউ। পরিনাম একের প…


নিউজ বাংলা ডেস্ক : অ্যালকোহল বেসড স্যানিটাইজারে করোনা জব্দ একথা শুনে অনেক সুরাপ্রেমীই প্রয়োজনের অতিরিক্ত সুরাপান করে অসুস্থ হয়েছিলেন। এবার মদ না পেয়ে যে স্যানিটাইজারেই চুমুক মারবেন তারা এমনটা কল্পনা করতে পারেনি কেউ। পরিনাম একের পর এক মৃত্যু।

ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের প্রকাশম জেলার কুরিচেদু শহরে। সূত্রের খবর, লকডাউনের কারণে বন্ধ মদের দোকান। তাই বিকল্প হিসেবে বেছে নেন স্যানিটাইজার। সেটি সেবন করেই বুধবার রাতে ১জন, বৃহস্পতিবার ২জন এবং শুক্রবার সকালে ৬ জনের মৃত্যু হয়।

২৫-৬৫ বছর বয়সের মধ্যেই এই ৯ জন পুরুষ ভিখারি এবং বস্তিবাসী ছিলেন বলেই খবর। স্যানিটাইজার সেবনের পর প্রবল পেট ও বুক জ্বালা অবস্থায় তাদের হাসপাতালে ভর্তি করলে তারা প্রত্যেকেই মারা যান।

তবে এখনও পর্যন্ত স্যানিটাইজার সেবনকারী বেশ কয়েকজনকে শনাক্ত করেছে পুলিশ। ঘটনার তদন্তে নেমে এলাকার স্যানিটাইজারের দোকান গুলিতে স্যানিটাইজার গুলি নিয়ে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে সেগুলির গুণগত মান ঠিক রয়েছে কিনা তা দেখার জন্য।

#newzbangla #BengaliNews #DrinkSanitizer #নিউজবাংলা #newsbangla #NationalNews


No comments