Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

করোনা আক্রান্ত নাইসেড অধিকর্তার শারীরিক অবস্থার অবনতি, ভর্তি বেসরকারি হাসপাতালে !

নিউজ বাংলা, কলকাতা : গত সোমবারেই করোনা পজিটিভের খবর পেয়েছিলেন নাইসেড অধিকর্তা শান্তা দত্ত। করোনা উপসর্গের উপস্থিতি তার শরীরে পাওয়া গিয়েছিল। হোম আইসোলেশনে থাকাকালীন বৃহস্পতিবার তার শারীরিক অবস্থার অবনতি দেখেই বাইপাস সংলগ্ন একটি বে…

নিউজ বাংলা, কলকাতা : গত সোমবারেই করোনা পজিটিভের খবর পেয়েছিলেন নাইসেড অধিকর্তা শান্তা দত্ত। করোনা উপসর্গের উপস্থিতি তার শরীরে পাওয়া গিয়েছিল। হোম আইসোলেশনে থাকাকালীন বৃহস্পতিবার তার শারীরিক অবস্থার অবনতি দেখেই বাইপাস সংলগ্ন একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়।

জ্বর, সর্দি, কাশি এই প্রাথমিক উপসর্গ গুলিতে ভুগছিলেন শান্তাদেবী। নমুনা পরীক্ষার পর তিনি জানতে পারেন নিজেই করোনা পজিটিভ। সোমবার রাতেই শারীরিক অসুস্থতা বাড়ার কারণে পরদিন বেলেঘাটা আইডিতে চলে আসেন।

সেখানে তাকে পরীক্ষা করা হয়। রক্তচাপ কম থাকার পাশাপাশি শ্বাসকষ্ট, সর্দি, কাশি সব ছিল। প্রাথমিক পর্যায়ের পর ওষুধ দিয়ে বাড়িতে পাঠানো হয়। সেখানেই চিকিৎসকদের পর্যবেক্ষণে ছিলেন তিনি। আজ সকালে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় এই সিদ্ধান্ত নেওয়া হয়।

সেখানেই তার সিটি স্ক্যান করা হয়েছে। হাসপাতাল সূত্রের খবর, ফুসফুসে করোনা সংক্রমণ ধরা পড়েছে। প্রাথমিক ভাবে এটি নিউমোনিয়া বলেই মনে করছেন চিকিৎসকরা। তবে এই মুহূর্তে নাইসেড অধিকর্তার শারীরিক পরিস্থিতি স্থিতিশীল বলেই জানা গেছে।


No comments