Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

ঘনীভুত হচ্ছে নিম্নচাপ, ৪৮ ঘন্টা সমূদ্রে যেতে নিষেধাজ্ঞা, একাধিক জেলায় বজ্রবিদ্যুত সহ বৃষ্টিপাতের সম্ভাবনা !

নিউজবাংলা ডেস্ক :উত্তর পশ্চিম বঙ্গোপসাগরে ঘনীভূত হচ্ছে নিম্নচাপ। আর তারই জেরে আগামী ৪৮ ঘন্টায় উত্তাল হতে পারে সমূদ্র। সেই সঙ্গে কলকাতা সহ বেশ কয়েকটি জেলায় সোমবার সকাল থেকে আগামী দু-তিন দিন বজ্রবিদ্যুত সহ বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছ…

নিউজবাংলা ডেস্ক : উত্তর পশ্চিম বঙ্গোপসাগরে ঘনীভূত হচ্ছে নিম্নচাপ। আর তারই জেরে আগামী ৪৮ ঘন্টায় উত্তাল হতে পারে সমূদ্র। সেই সঙ্গে কলকাতা সহ বেশ কয়েকটি জেলায় সোমবার সকাল থেকে আগামী দু-তিন দিন বজ্রবিদ্যুত সহ বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে বলে আলিপুর আবহাওয়া দফতর সূত্রে খবর।

ইতিমধ্যে সোমবার ভোরের দিক থেকেই কলকাতা সহ দক্ষিণবঙ্গের একাধিক জেলায় ভারী বৃষ্টিপাত হয়েছে। রাজধানী সহ হাওড়া, হুগলি, নদীয়া, পূর্ব বর্ধমান সহ বেশ কয়েকটি জেলায় ভারী থেকে অতিভারী বৃষ্টিপাতের সম্ভাবনা থাকছে।

আলিপুর আবহাওয়া দফতর জানিয়েছে, নিম্নচাপটির অবস্থান উত্তর-পশ্চিম বঙ্গোপসাগরে থাকায় সমূদ্র ভয়াবহ হয়ে উঠবে। তাই মৎস্যজীবিদের সতর্ক করে দেওয়া হয়েছে, তাঁরা যেন আগামী ৪৮ ঘন্টা সমূদ্রে না যান।

এই নিম্নচাপের প্রভাবে পশ্চিমবঙ্গ, বিহার, ওড়িশা ও ঝাড়খণ্ডের বেশির ভাগ এলাকায় ভারী থেকে অতিভারী বৃষ্টি হতে পারে। যা আগামী দু-তিন দিন ধরে চলবে। এছাড়াও মৌসুমি অক্ষরেখার অবস্থানের ফলে উত্তর-পশ্চিম এবং মধ্য ভারতেও বৃষ্টি হবে।


No comments