Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

Breaking ! মাত্র কয়েক ঘন্টার ব্যবধানেই লকডাউনের সূচীতে রদবদল, জেনে নিন লকডাউনের নতুন সূচী !

নিউজ বাংলা, কলকাতা : মাত্র কয়েকঘন্টার ব্যধানেই বদলে গেল এই রাজ্যের লকডাউন ক্যালেন্ডার। তালিকা থেকে বাদ দেওয়া হল আগস্টের ২ ও ৯ তারিখ। সারা আগস্টে এখনের তালিকা অনুযায়ী লকডাউনের দিনসংখ্যা কমে দাঁড়াল ৭। এদিন রাতে ট্যুইট করে স্বরাষ্ট্…

নিউজ বাংলা, কলকাতা : মাত্র কয়েকঘন্টার ব্যধানেই বদলে গেল এই রাজ্যের লকডাউন ক্যালেন্ডার। তালিকা থেকে বাদ দেওয়া হল আগস্টের ২ ও ৯ তারিখ। সারা আগস্টে এখনের তালিকা অনুযায়ী লকডাউনের দিনসংখ্যা কমে দাঁড়াল ৭।

এদিন রাতে ট্যুইট করে স্বরাষ্ট্র দফতর থেকে নতুন তালিকা জানানো হয়। বিকেলে মুখ্যমন্ত্রীর বৈঠকের পর এইনিয়ে তৃতীয়বার সংশোধনী তালিকা এদিন প্রকাশ করল রাজ্য সরকার। মঙ্গলবার বিকেলে নবান্নে বসে আগস্টের চূড়ান্ত ১০ দিনের লকডাউন সূচী প্রকাশ করেছিলেন মুখ্যমন্ত্রী।

পরে লকডাউনের নতুন সূচী নিয়ে ফের নবান্নে সাংবাদিক বৈঠক করেন তিনি। সেখানে জানানো য় সামান্য ত্রুটির কারণে কিছু রদবদল করা হয়েছে মোট ৯ দিন লকডাউন থাকবে। কিন্তু কিছু ঘন্টা পরে ফের বদল কেন?

স্বরাষ্ট্রমন্ত্রক সূত্রে জানানো হয়েছে, বিশেষ সম্প্রদায়ের কথা ভেবেই এই পরিবর্তন। ধর্মীয় ভাবাবেগে আঘাত না করে তাই ২ ও ৯ অগাস্ট লকডাউন প্রত্যাহার করা হয়েছে।

পুরানো লকডাউন সূচী-

পূর্বের দ্বিতীয় সূচী অনুযায়ী, ২ অগাস্ট (রবিবার), ৫ অগাস্ট (বুধবার), ৮ অগাস্ট (শনিবার), ৯ অগাস্ট (রবিবার), ১৬ অগাস্ট (রবিবার), ১৭ অগাস্ট (সোমবার), ২৩ অগাস্ট (রবিবার), ২৪ অগাস্ট (সোমবার), ৩১ অগাস্ট (সোমবার) লকডাউনের ঘোষণা করেছিলেন মুখ্যমন্ত্রী।

নতুন লকডাউন সূচী-

সেই সূচী পরিবর্তন করে ট্যুইটের নতুন সূচী অনুযায়ী ৫ অগাস্ট (বুধবার), ৮ অগাস্ট (শনিবার), ১৬ অগাস্ট (রবিবার), ১৭ অগাস্ট (সোমবার), ২৩ অগাস্ট (রবিবার), ২৪ অগাস্ট (সোমবার), ৩১ অগাস্ট (সোমবার) সেই লকডাউনের দিন স্থির করা হয়েছে এখনও পর্যন্ত।

#newzbangla #SouthBengal #TechNews #bengalinews #নিউজবাংলা #newsbangla


No comments