Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

বাড়ির ভেতর থেকে উদ্ধার মা-মেয়ের ঝলসানো দেহ, দুর্ঘটনা নাকি আত্মহত্যা তদন্তে পুলিশ !

নিউজ বাংলা, কলকাতা : দ্বিতল বাড়িতে অগ্নিদগ্ধ হয়ে মৃত্যুর ঘটনা হল বেহালায়। শর্ট সার্কিট থেকে আগুন লাগার ঘটনা বলেই প্রাথমিক ভাবে অনুমান। তবে নিছকই দুর্ঘটনা না আত্মহত্যার জট এখানেও রয়েছে সেটিই এখন ভাবাচ্ছে। বেহালা পর্ণশ্রী এলাকার বন…


নিউজ বাংলা, কলকাতা : দ্বিতল বাড়িতে অগ্নিদগ্ধ হয়ে মৃত্যুর ঘটনা হল বেহালায়। শর্ট সার্কিট থেকে আগুন লাগার ঘটনা বলেই প্রাথমিক ভাবে অনুমান। তবে নিছকই দুর্ঘটনা না আত্মহত্যার জট এখানেও রয়েছে সেটিই এখন ভাবাচ্ছে।

বেহালা পর্ণশ্রী এলাকার বনমালী নস্কর রোডের ঘটনা। দ্বিতল বাড়ির উপরের অংশে থাকতেন প্রৌঢ় সোমা মিত্র (৭০) এবং কাকলি মিত্র (৪৭)। দুপুর বারোটা নাগাদ হঠাৎ বাড়িতে শর্ট সার্কিট, বাড়ির উপরের অংশ থেকে ধোঁয়া বেরোতে দেখে দমকলে খবর দেন স্থানীয়রা।

যানজট কাটিয়ে বেহালার ঘটনাস্থলে পৌঁছতে প্রায় বিকেল হয়ে যায় দমকল বিভাগের। তিনটি ইঞ্জিনের চেষ্টায় বহু কষ্টে বাড়ির আগুন নেভাতে সমর্থ হলেও বাড়িটি ঘিঞ্জি এলাকা এবং উপরিভাগে যাওয়ার সিঁড়ি এতটাই ছোট সেখানেও বাধার সম্মুখীন হতে হয়।

সব বাধা কাটিয়ে উপরে পৌঁছে দমকল কর্মীরা সোমা মিত্র এবং কাকলি মিত্রের ঝলসানো দেহ দেখতে পান। দেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তবে দুটি তলার বিদ্যুৎ ব্যবস্থা সম্পূর্ণ আলাদা তাই নিচের অংশে পরিদর্শন করে পুলিশ জানায় বাড়ির নিচের অংশের বাসিন্দারা ঠিক আছেন।

তবে এলাকাবাসীদের দাবী, মা-মেয়ে বেশ কয়েকদিন নিজেদের প্রায় গৃহবন্দী করে নিয়েছিলেন। লকডাউনে বেশ কয়েকবার কথার সূত্রেই জানা গিয়েছিল কিছুটা মানসিক অবসাদের শিকার তারা। তবে ঘটনাটি নিছকই মৃত্যু না আত্মহত্যার কোনো যোগ রয়েছে তা তদন্ত করছে পর্ণশ্রী থানার পুলিশ।




No comments