Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

অবশেষে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া শালবনির নিখোঁজ গৃহবধূর মৃতদেহ উদ্ধার !

পার্থ খাঁড়া, নিউজবাংলা : খুঁজে পাওয়া যাচ্ছে না এক গৃহবধূকে। বুধবার সন্ধ্যায় পশ্চিম মেদিনীপুরের শালবনি থানা এলাকা থেকে এমনই একটি পোষ্ট ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। অবশেষে সেই গৃহবধূরই মৃতদেহ উদ্ধার হল তাঁরই বাড়ি থেকে প্রায় ১ কিমি…

পার্থ খাঁড়া, নিউজবাংলা : খুঁজে পাওয়া যাচ্ছে না এক গৃহবধূকে। বুধবার সন্ধ্যায় পশ্চিম মেদিনীপুরের শালবনি থানা এলাকা থেকে এমনই একটি পোষ্ট ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়।

অবশেষে সেই গৃহবধূরই মৃতদেহ উদ্ধার হল তাঁরই বাড়ি থেকে প্রায় ১ কিমি দূরের একটি খালের জলে। মৃত গৃহবধূর নাম মোনালিসা মাইতি (৩১)। তাঁর বাড়ি শালবনির ২নং বিষ্ণুপুর অঞ্চলের রঘুনাথপুরে বলে জানা গেছে।

বৃহস্পতিবার সকালে স্থানীয় বড়বাঁধ এলাকা থেকে মহিলার মৃতদেহ উদ্ধার হয়েছে। মৃত মহিলার স্বামী পুলিশে কর্মরত। পরিবারে রয়েছে বছর ৩ এর এক সন্তান। স্থানীয় বাসিন্দাদের দাবী, এই মৃত্যুর পেছনে গভীর রহস্য লুকিয়ে আছে।

যদিও পুলিশ জানিয়েছে, মৃতদেহ ময়না তদন্তের পরেই মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে। তারপরেই ঘটনার তদন্ত শুরু হবে। যদিও ইতিমধ্যে এলাকার এক রাজনৈতিক নেতা সোস্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে বিবৃতি দিয়ে এই ঘতনার অনুসন্ধানের দাবি জানিয়েছেন।

কেমন লাগছে আমাদের প্রতিবেদন, আপনার মন্তব্য জানান নীচের কমেন্ট বক্স-এ। আপনার মূল্যবান মন্তব্য ও পরামর্শ আমাদের চলার পথ সমৃদ্ধ করবে। 

No comments