Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

স্কুল শিক্ষকদের হাতে টানা একবছর ধরে গণধর্ষণের শিকার কিশোরী ছাত্রী, হতবাক শিক্ষক মহল !

নিউজ বাংলা, রাজস্থান : এমনটাও ঘটতে পারে? বিশ্বাস করতে পারছেন না অনেকেই। যে শিক্ষকদের মাতা-পিতার সঙ্গে তুলনা করা হয় তারাই কিনা টানা একবছর ধরে পাশবিক অত্যাচার চালিয়ে গিয়েছে এক নাবালিকার ওপর।জানা গেছে, শিক্ষকদের যৌনলালসার শিকার হয়ে…


নিউজ বাংলা, রাজস্থান : এমনটাও ঘটতে পারে? বিশ্বাস করতে পারছেন না অনেকেই। যে শিক্ষকদের মাতা-পিতার সঙ্গে তুলনা করা হয় তারাই কিনা টানা একবছর ধরে পাশবিক অত্যাচার চালিয়ে গিয়েছে এক নাবালিকার ওপর।

জানা গেছে, শিক্ষকদের যৌনলালসার শিকার হয়ে গণ ধর্ষিত হতে হয়েছে স্কুলের কিশোরী ছাত্রীটিকে। গত এক বছর ধরে প্রাণের ভয় দেখিয়ে একাধিকবার ওই কিশোরীকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে রাজস্থানের আলওয়ার জেলায়।

পরিবার সূত্রে অভিযোগ, ১৩ বছরের কিশোরীকে গত একবছর ধরে একাধিকবার ধর্ষন করেছে স্কুলের শিক্ষকরা, স্কুল ম্যানেজার। ঘটনায় জড়িত রয়েছেন বেশ কিছু স্থানীয় মানুষজন। পাশাপাশি স্কুলের শিক্ষিকারাও এই কাজে পরোক্ষভাবে জড়িত।

গত শুক্রবার, স্কুলের তিন শিক্ষিকা সহ ১৩ জনের বিরুদ্ধে নারায়ণপুর থানায় অভিযোগ দায়ের করে পরিবার। আইপিসি এবং পকসো ধারায় নারায়নপুর থানার পুলিশ মামলা রুজু করেছে।

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। কিশোরী ধর্ষণকান্ডে স্কুলের গোটাচক্রটিকে ধরতে রীতিমতো ছক কষছেন পুলিশ কর্তারা। তবে শনিবার রাত পর্যন্ত এই ঘটনায় কেউ গ্রেফতার হয়নি।

#newzbangla #PurbaMedinipurNews #bengalinews #নিউজবাংলা #SouthBengalNews #newsbangla #FightAgainstCovid19


No comments