Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

হাওড়ায় কিশোরীর রহস্যমৃত্যু, এলাকার পুকুর থেকে মিলল দেহ !

নিউজ বাংলা, হাওড়া : ফোন এসেছিল মেয়ের ফোনে। কিন্তু তার কারণে পাঁচিল টপকে মেয়ে রাতেই বাড়ি থেকে পালিয়ে যাবে সেটাও ভাবেননি পরিবার। অবশেষে পরদিন সকালেই মেয়ের মৃতদেহ এলাকার পুকুর থেকে উদ্ধার। ঘটনাটি ঘটেছে হাওড়ার দক্ষিণ বাকসাড়া এলাকায়।ঘ…

নিউজ বাংলা, হাওড়া : ফোন এসেছিল মেয়ের ফোনে। কিন্তু তার কারণে পাঁচিল টপকে মেয়ে রাতেই বাড়ি থেকে পালিয়ে যাবে সেটাও ভাবেননি পরিবার। অবশেষে পরদিন সকালেই মেয়ের মৃতদেহ এলাকার পুকুর থেকে উদ্ধার। ঘটনাটি ঘটেছে হাওড়ার দক্ষিণ বাকসাড়া এলাকায়।

ঘটনার সূত্রপাত গোটা বুধবার রাতে। পরিবারের দাবী, বুধবার মেয়ের ফোনে একটি ফোন আসে। তারপর হয়ত সবাই খাওয়া দাওয়ার পর ঘুমিয়ে পড়লে মেয়ে বাড়ির পাঁচিল টপকে পালিয়ে যায়।

কারণ বাড়ির মূল দরজা চাবি লাগানোই ছিল তাই পালানোর ওই একটাই পথ। রাত থেকেই পরিবারের লোকজন খোঁজ শুরু করেন। আজ সকালেই এলাকার পুকুরে দক্ষিণ পালপাড়ার ওই ছাত্রীটির মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

কোনো প্রণয়ঘটিত সম্পর্ক রয়েছে কিনা সে বিষয়েও নিশ্চিত কিছু বলা যাচ্ছে না। তবে ফোন করে ডেকে এলাকার মধ্যেই খুন করে পুকুরে ফেলে দেওয়ার ঘটনায় স্তম্ভিত এলাকাবাসী।

শরীরে বেশ আঘাতের চিহ্ন রয়েছে। তবে কি কারণে এই খুন তা এখনও স্পষ্ট নয় বলে জানিয়েছে পুলিশ। দেহ ময়নাতদন্ত করার জন্য পাঠানো হয়েছে। ছাত্রীর মোবাইল ফোনটি খোয়া গিয়েছে।

তবে পরিবারের অভিযোগ মেয়ের দুই বন্ধুর দিকে। তদন্তস্বার্থে সেই নাম প্রকাশে অনিচ্ছুক পুলিশ। মেয়েকে খুন করাই হয়েছে দাবী করছে ছাত্রীর পরিবার।

তথ্যসূত্র - সংবাদ প্রতিদিন

No comments