Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

স্ত্রী ও দুই শিশু পুত্র'কে ঠান্ডা মাথায় খুন করে যুবক আত্মঘাতী !

নিউজবাংলা, রাজস্থান : গভীর রাতে ঘুমন্ত অবস্থায় নিজের স্ত্রী ও দুই সন্তানকে ঠান্ডা মাথায় খুন করল এক যুবক। এরপর ওই যুবক গলায় ফাঁস লাগিয়ে নিজেও আত্মঘাতী হয়েছে বলে জানা গেছে।ঘটনাটি জানাজানি হতেই শোরগোল পড়ে গিয়েছে রাজস্থানের বিকানার জ…


নিউজবাংলা, রাজস্থান : গভীর রাতে ঘুমন্ত অবস্থায় নিজের স্ত্রী ও দুই সন্তানকে ঠান্ডা মাথায় খুন করল এক যুবক। এরপর ওই যুবক গলায় ফাঁস লাগিয়ে নিজেও আত্মঘাতী হয়েছে বলে জানা গেছে।

ঘটনাটি জানাজানি হতেই শোরগোল পড়ে গিয়েছে রাজস্থানের বিকানার জেলার সুরজদা গ্রামে। ওই গ্রামের বাসিন্দা জেঠারাম মেঘওয়াল (৩৪) এই নৃশংস কান্ডটি ঘটিয়েছে। পুলিশ জানিয়েছে, ঘুমন্ত অবস্থায় সুরজ প্রথমে তাঁর স্ত্রী শারদা (৩০)কে শ্বাসরোধ করে খুন করে।

এরপর দুই ছেলে জিতেন্দ্র (৯) ও কন্যা (৪ )কেও একই ভাবে শ্বাসরোধ করে হত্যা করে। পরে তিনি নিজেকে ফাঁসিতে ঝুলিয়ে দেন বলে সংবাদ সংস্থাকে জানিয়েছেন গজনার থানার স্টেশন হাউজ অফিসার (এসএইচও)অমর সিংহ।

পুলিশ জানিয়েছে, মৃতদেহগুলিকে ময়না তদন্তের পর তাঁদের পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে। কিন্তু কি কারনে এমন নৃশংস হত্যাকান্ড, কি কারনেই বা পরিবারের ৪ সদস্যের এমন করুণ পরিণতি তা নিয়েই শোরগোল পড়ে গিয়েছে গোটা এলাকায়।

তবে প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে ওই ব্যক্তি বেশ কিছুদিন ধরেই মানসিক অবসাদে ভুগছিল। তারই জেরে এমন কান্ড ঘটিয়েছে ওই ব্যক্তি এমনটাই মত পুলিশের।

#newzbangla #NationalNews #bengalinews #নিউজবাংলা #crimenews #newsbangla #RajasthanNews

No comments