Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

সাতসকালে বাঘাযতীনে প্রকাশ্য রাস্তায় পিটিয়ে খুন, স্থানীয়দের বয়ানে মূল অভিযুক্ত পাকড়াও !

নিউজবাংলা, কলকাতা :লকডাউন চলাকালীন শনিবার সাত সকালে কলকাতার বাঘাযতীন এলাকায় প্রকাশ্যে খুন হয়ে গেল এক ব্যক্তি। ওই ব্যক্তি পেশায় একজন রিক্সা চালক। তাঁর মাথায় আঘাত করে খুন করা হয়েছে ওই রিক্সাচালককে।স্থানীয় বাসিন্দাদের থেকে খবর পেয়ে …

নিউজবাংলা, কলকাতা : লকডাউন চলাকালীন শনিবার সাত সকালে কলকাতার বাঘাযতীন এলাকায় প্রকাশ্যে খুন হয়ে গেল এক ব্যক্তি। ওই ব্যক্তি পেশায় একজন রিক্সা চালক। তাঁর মাথায় আঘাত করে খুন করা হয়েছে ওই রিক্সাচালককে।

স্থানীয় বাসিন্দাদের থেকে খবর পেয়ে রক্তাক্ত অবস্থায় ওই রিক্সাচালককে উদ্ধার করে পাটুলি থানার পুলিশ। তবে ততক্ষণে অতিরিক্ত রক্তক্ষরণের জেরে মৃত্যু হয়েছে ওই ব্যক্তির। এরপরেই স্থানীয়দের জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ।

তাঁরা জানান, যে ব্যক্তি ওই রিক্সাচালককে খুন করেছে তাঁর একটি হাত কাটা রয়েছে। স্থানীয়দের বর্ণনা শুনে আশেপাশে খুনি অভিযুক্তের খোঁজ শুরু করে পুলিশ। ঘটনাস্থলের কিছুটা দূরেই হাতকাটা এক ব্যক্তির খোঁজ মেলে।

সেই ব্যক্তিও পেশায় রিক্সাচালক। প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদে অভিযুক্ত তাঁর দোষ স্বীকার করে নিয়েছে বলে পুলিশের দাবী। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, আজ সকালেই দুই রিক্সাচালকের মধ্যে ব্যাপক বচসা চলছিল।

তাঁরই ফাঁকে অভিযুক্ত ব্যক্তি অপর রিক্সাচালকের মাথায় একটি টাইলসের টুকরো দিয়ে সজোরে আঘাত করে। গুরুতর আঘাত ও মস্তিষ্কে রক্তপাতের জেরে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে বলে পুলিশের প্রাথমিক অনুমান। মৃতদেহটিকে ময়না তদন্তে পাঠানোর পাশাপাশি কি কারনে এমন ঘটনা তার তদন্ত শুরু করেছে।

#newzbangla #bengalinews #kolkatanews #নিউজবাংলা #nationalnews #newsbangla #CrimeNews

No comments