Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

করোনা সংক্রমণ নিয়েই বিয়ের পিড়িতে পাত্র, ফল হল ভয়ঙ্কর !

নিউজ বাংলা ডেস্ক : দিল্লী থেকে বাড়ি ফিরেছিলেন পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার বর। শরীরে প্রাথমিক কিছু উপসর্গ ছিল। তা সত্ত্বেও রীতিমত আয়োজন করে বিয়ের পিঁড়িতে বসলেন। অতঃপর বিয়ের দুদিন পরেই মৃত্যু হল বরের। ঘটনাটি ঘটেছে বিহারের পাটনা এলাক…


নিউজ বাংলা ডেস্ক : দিল্লী থেকে বাড়ি ফিরেছিলেন পেশায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার বর। শরীরে প্রাথমিক কিছু উপসর্গ ছিল। তা সত্ত্বেও রীতিমত আয়োজন করে বিয়ের পিঁড়িতে বসলেন। অতঃপর বিয়ের দুদিন পরেই মৃত্যু হল বরের। ঘটনাটি ঘটেছে বিহারের পাটনা এলাকায়।

শারীরিক অসুস্থতা নিয়ে ২৬ বছরের ওই যুবক দিল্লী থেকে ফেরার পরে হাসপাতালে ভর্তি হন। ১৫জুন বিয়ের তারিখ এগিয়ে আসায় হাসপাতাল থেকে বাড়িতে নিয়ে আসা হয় যুবককে।

তারপর ১৭জুন তার মৃত্যু হয়। ঘটনায় করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়ার কথা জানতে পারে পরিবার। কিন্তু তার আগেই সংক্রমণের বীজ অনেকের মধ্যেই ছড়িয়ে পড়েছে। বিয়েবাড়িতে আসা অতিথির প্রায় ৩০০ জন এই অনুষ্ঠানে খাওয়াদাওয়া করেছেন।

আবার শেষকৃত্যের সময় প্রায় ২০০ জনের বেশি লোকজন উপস্থিত ছিল। সবমিলিয়ে কমপক্ষে চারশো জনের করোনা সংক্রমিত হওয়ার আশঙ্কা প্রবল। তবে সকলের চিকিৎসা চলছে। সকলের নমুনা পরীক্ষা করা হয়েছে।

তার মধ্যে ১১১ জনের দেহে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে। আশ্চর্যজনক ভাবে বরপক্ষ এবং কনের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। তবে উক্ত ঘটনাকে কেন্দ্র করে আঙুল উঠেছে পাটনা প্রশাসনের দিকেই।

কিভাবে করোনা বিধি এবং মহামারী আইন অমান্য করে এভাবে জমায়েত হল। এই খবর আগে কেন ছিলনা প্রশাসনের কাছে তা খতিয়ে দেখা হচ্ছে।


No comments