Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

"চা" খাওয়াও যে এতবড় অপরাধ, জীবনে প্রথমবার বড় শিক্ষা পেলেন পূর্ব মেদিনীপুরে এই ব্যক্তি !

নিউজবাংলা ডেস্ক, পূর্বমেদিনীপুর : প্রতিদিনের অভ্যেস। হাজারও করোনা আতংকেও সেই অভ্যেস বদলাতে পারেননি পূর্ব মেদিনীপুরের নন্দকুমার বাজার এলাকার মধ্যবয়সী এক বাসিন্দা। তাই প্রতিদিনের মতো বুধবার সকালেও একটু "চা" খেতে বাড়ি থেকে…

নিউজবাংলা ডেস্ক, পূর্বমেদিনীপুর : প্রতিদিনের অভ্যেস। হাজারও করোনা আতংকেও সেই অভ্যেস বদলাতে পারেননি পূর্ব মেদিনীপুরের নন্দকুমার বাজার এলাকার মধ্যবয়সী এক বাসিন্দা। তাই প্রতিদিনের মতো বুধবার সকালেও একটু "চা" খেতে বাড়ি থেকে বেরিয়েছিলেন ওই ব্যক্তি।

কিন্তু আজ যে সাপ্তাহিক পূর্ণ লকডাউন। তাই রাস্তাঘাটে অযথা কেউ ঘোরাফেরা করছে কিনা তা দেখতে টহল দিচ্ছিল নন্দকুমার থানার পুলিশের একটি দল। ওই ব্যক্তিকে রাস্তায় ঘুরে বেড়াতে দেখেই তাড়া করে পুলিশ।

পুলিশের তাড়া খেয়েই সোজা পানা ভর্তি জলাশয়ে গিয়ে ঝাঁপালেন ওই ব্যক্তি। এদিকে কর্তব্যরত পুলিশদের তখন মাথা ঘুরছে। কোনও ভাবে যদি ওই পানা ভর্তি জলাশয়ে কোনও বিপদ ঘটে যায় তাহলে বিপত্তির শেষ থাকবে না।

পুলিশের অনেক অনুরোধ উপরোধেও তিনি কিছুতেই ডাঙায় উঠবেন না। অগত্যা সাপের ভয় দেখাতেই সুড়সুড় করে রাস্তায় চলে এলেন তিনি। সহাস্য পুলিশের জিজ্ঞাসা, আপনি কেন রাস্তায় বেরিয়েছিলেন?

ওই ব্যক্তির জবাব, প্রতিদিনের অভ্যেস। একটু চা খেতে বেরিয়েছিলাম। গ্রামের এক প্রান্তে একটি চায়ের দোকান খুলেছিল। সেখান থেকে ফেরার পথেই পুলিশ দেখে পালাতে গিয়েছিলাম। সবটা শুনে পুলিশ ওই ব্যক্তিকে পুনরায় বাড়ি ফিরিয়ে দেন। আর তিনিও কান ধরে নিজের ভুল স্বীকার করে নেন। সামান্য একটা চা খাওয়াকে কেন্দ্র করে যে এমনটা হবে তা বোধহয় তিনি জন্মেও ভাবতে পারেননি।

#newzbangla #SouthBengalNews #CrimeNews #bengalinews #নিউজবাংলা #newsbangla#LockDown #FightAgainstCovid19


No comments