Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

নৌকা অমিল, অগত্যা গর্ভবতী স্ত্রীকে রান্নার পাত্রে বসিয়ে ১৫ কিমি নদীপথ পাড়ি দিয়ে হাসপাতালে পৌছাল যুবক !

নিউজ বাংলা, ছত্রিশগড় :প্রায় ১৫ কিমি নদীপথ পাড়ি দিয়ে প্রসব যন্ত্রণায় কাতর স্ত্রীকে হাসপাতালে নিয়ে গিয়েছিলেন এক ব্যক্তি। কিন্তু তারপরেও বাঁচানো গেল না সদ্যজাতকে। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে ছত্তিশগড়ের বীজপুর জেলায়।ওই জেলার মিনাকাপল্লী…

নিউজ বাংলা, ছত্রিশগড় : প্রায় ১৫ কিমি নদীপথ পাড়ি দিয়ে প্রসব যন্ত্রণায় কাতর স্ত্রীকে হাসপাতালে নিয়ে গিয়েছিলেন এক ব্যক্তি। কিন্তু তারপরেও বাঁচানো গেল না সদ্যজাতকে। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে ছত্তিশগড়ের বীজপুর জেলায়।

ওই জেলার মিনাকাপল্লীর বাসিন্দা হরিশ ইয়ালাম। স্ত্রী’র নাম লক্ষী। এটি তাদের প্রথম সন্তান ছিল। ব্রিজ না থাকার কারণে স্থানীয় চিন্তাওয়াগু নদী পেরিয়ে এইভাবেই সফর করতে হয়েছিল তাদের। হাসপাতালে ভর্তি হওয়ার পরদিন লক্ষীর চিকিৎসা শুরু হয়।

কিন্তু অনেকটা সময় পেরিয়ে যায় চিকিৎসকদের গাফিলতির কারণে। হাসপাতালে ভর্তির পর মৃত সন্তানের জন্ম দেন লক্ষ্মী। সদ্যজাতর মৃত্যুর কারণ হিসেবে হরিশ চিকিৎসকদের দিকে অভিযোগের আঙুল তুলেছেন।

তিনি বলেন, ভোপালপত্তনম টাউনের প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে অনেক কষ্টে স্ত্রীকে নিয়ে এসেছিলেন। স্ত্রী প্রসব যন্ত্রনায় ছটফট করলেও তার চিকিৎসা দ্রুত শুরু করা হয়নি যখন চিকিৎসা শুরু করা হয়েছিল তখন সন্তানটি মারা গিয়েছে বলে অভিযোগ।

 সম্পূর্ণ ঘটনাটি তিনি ব্লক মেডিকেল অফিসারের কাছে অভিযোগ করেন। অভিযোগ পাওয়ার পরই বিচার বিভাগীয় তদন্ত শুরু হয়। তদন্তে নেমে হাসপাতালে তিন কর্মীকে শোকজ করা হয়েছে বলে সূত্রের খবর।

#newzbangla #NationalNews #bengalinews #নিউজবাংলা #newsbangla #ChattisgarhNews

No comments