Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

বিকৃতকাম যুবকের কর্মকান্ডে হতবাক পুলিশ, সামান্য বচসার জেরে মহিলাকে খুন করে মৃতদেহের সঙ্গে সঙ্গম !`

নিউজ বাংলা ডেস্ক : এক ক্রেতার সঙ্গে সামান্য খেলনা কেনা নিয়ে বচসা, কথা কাটাকাটি থেকে হাতাহাতি হয় বিক্রেতার। আর তার জেরেই কিনা মহিলা ক্রেতাকে দোকানের ভেতর টেনে নিয়ে গিয়ে নৃশংস ভাবে খুন করার পর সেই মৃতদেহের সঙ্গেই সঙ্গম করার অভিযোগ …

নিউজ বাংলা ডেস্ক : এক ক্রেতার সঙ্গে সামান্য খেলনা কেনা নিয়ে বচসা, কথা কাটাকাটি থেকে হাতাহাতি হয় বিক্রেতার। আর তার জেরেই কিনা মহিলা ক্রেতাকে দোকানের ভেতর টেনে নিয়ে গিয়ে নৃশংস ভাবে খুন করার পর সেই মৃতদেহের সঙ্গেই সঙ্গম করার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে।

গত ২৬ জুন ঘটনাটি ঘটেছে মুম্বাইয়ের নালাসোপারা এলাকায়। বত্রিশ বছরের এক মহিলা এলাকায় একটি মুদিখানার দোকানে গিয়েছিলেন। সেখান থেকে অন্য একটি দোকানে যান খেলনা কেনার জন্য। এরপর থেকেই ওই মহিলার কোনো খোঁজ পাননি স্বামী। বাধ্য হয়েই রাতে টুলিং থানায় মিসিং ডায়েরি করেন তিনি।

তদন্তে নেমে পালঘর ক্রাইম ব্রাঞ্চ গত ২৮ জুন পূর্ব নালাসোপারার চন্দন চক এলাকায় একটি পিকআপ ভ্যানের ভেতর থেকে কালো ত্রিপলে মোড়া ওই মহিলার মৃতদেহ উদ্ধার করে। ঘটনায় ভ্যানচালককে জিজ্ঞাসাবাদের পর পুলিশ বুঝতে পারে ওই পিকআপ ভ্যান চালক বেশ কিছুদিন গাড়িটি ওখানেই পার্ক করে রেখেছেন।

এরপরেই এলাকার সিসিটিভি ফুটেজ চেক করতেই হাড়হিম করা ছবি চোখে পড়ে। জানা যায়, যে দোকানে খেলনা কিনতে গিয়েছিলেন মহিলা, সেখানেই বাদানুবাদে জড়িয়ে পড়েন তিনি। এরপর খেলনা বিক্রেতা ওই মহিলার সাথে হাতাহাতি পর্যন্ত শুরু করার পরে দোকানের ভেতর টেনেহিঁচড়ে নিয়ে যান।

ময়নাতদন্তে জানা যায়, শ্বাসরোধ করে খুন করা হয়। তারপরে মৃতদেহের সাথে যৌনসঙ্গম করা হয়। তারপর মৃতদেহটিকে প্লাস্টিকে মুড়ে পিকআপ ভ্যানে ফেলে দিতে দেখা যায় অভিযুক্তকে।

ঘটনা প্রকাশ্যে আসতেই এলাকায় উত্তেজনা দেখা যায়। অভিযুক্তের নাম মামলা দায়ের করে তদন্ত করছে পুলিশ। অভিযুক্তকে আটক করেছে পুলিশ।


No comments