Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

এক মাসের ব্যবধানে একই ব্যক্তির শরীরে ফের করোনার থাবা, স্বাস্থ্য মন্ত্রকের সতর্কতা !

নিউজ বাংলা, জলপাইগুড়ি : প্রায় মাস খানেকের ব্যবধানে একই ব্যক্তির শরীরে ফের করোনার থাবা। চাঞ্চল্যকর ঘটনা রাজ্যের উত্তরবঙ্গের জলপাইগুড়ি এলাকায়। কোভিড জয়ী ব্যক্তির দেহের ফের করোনা সংক্রমণ ঘটেছে বলে জানা গেছে। রাজ্যে এটিই প্রথম ঘ…

নিউজ বাংলা, জলপাইগুড়ি : প্রায় মাস খানেকের ব্যবধানে একই ব্যক্তির শরীরে ফের করোনার থাবা। চাঞ্চল্যকর ঘটনা রাজ্যের উত্তরবঙ্গের জলপাইগুড়ি এলাকায়। কোভিড জয়ী ব্যক্তির দেহের ফের করোনা সংক্রমণ ঘটেছে বলে জানা গেছে। রাজ্যে এটিই প্রথম ঘটনা বলে জানিয়েছেন চিকিৎসকরা।

আক্রান্ত ব্যক্তি জলপাইগুড়ির কদমতলা এলাকার বাসিন্দা। আক্রান্ত ব্যক্তি জুনের মাঝামাঝি সময় করোনাতে আক্রান্ত হয়েছিলেন। চিকিৎসার পর তার নমুনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসেছিল। ফের এদিন তাঁর শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি মেলে।

একই ব্যক্তির শরীরে দ্বিতীয়বার সংক্রমণ ঘিরে শুরু হয়েছে গোষ্ঠী সংক্রমণের আশঙ্কা। রাজ্যের একাধিক জায়গায় সংক্রমনের লাগাম টানতে শুরু হয়েছে লকডাউন। করোনা বিধি না মেনে বেপরোয়া মনোভাব, মাস্ক না পরার প্রবণতা সংক্রমণের ক্ষেত্রে নতুন কাঁটা হয়ে উঠছে।

আর এই ঘটনা সেই সমস্ত ব্যক্তির কাছে শিক্ষনীয় যারা ভেবেছেন, একবার হাসপাতাল থেকে সুস্থ হয়ে ফিরে আসলে আর সংক্রমণ হবে না। এই মনোভাব নিয়ে অনেকেই বেপরোয়া ভাবে রাস্তাঘাটে ঘুরে বেড়াচ্ছেন প্রতিনিয়ত।

তবে রাজ্য স্থাস্থ্য দফতর পুনরায় সতর্ক করে জানিয়ে দিয়েছে, কোনও ভাবেই এই রোগকে হাল্কাভাবে নেবেন না। কারন, একবার করোনা থেকে সুস্থ হয়ে ফিরে এলে আর কখনো করোনা হবে না এমনটা মোটেই নয়। তাই সতর্ক থাকুন, সাবধানে থাকুন।

#newzbangla #NorthBengalNews #bengalinews #নিউজবাংলা #Covid19 #newsbangla #FightAgainstCorona


No comments