Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

Big Breaking ! গোষ্ঠী সংক্রমণের আশংকা, এখন থেকে সপ্তাহে ২ দিন রাজ্যজুড়ে সম্পূর্ণ লকডাউন, বিস্তারিত জেনে নিন এখনই

নিউজবাংলা ডেস্ক : গোটা দেশের পাশাপাশি পশ্চিমবঙ্গেও পাল্লা দিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। মৃত্যুর সংখ্যাও বাড়ছে পাল্লা দিয়ে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এবার নতুন করে কঠোর সিদ্ধান্তের পথে হাঁটল পশ্চিমবঙ্গ রাজ্য সরকার।এখন থেকে প্রতি …

নিউজবাংলা ডেস্ক :  গোটা দেশের পাশাপাশি পশ্চিমবঙ্গেও পাল্লা দিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। মৃত্যুর সংখ্যাও বাড়ছে পাল্লা দিয়ে। পরিস্থিতি নিয়ন্ত্রণে এবার নতুন করে কঠোর সিদ্ধান্তের পথে হাঁটল পশ্চিমবঙ্গ রাজ্য সরকার।

এখন থেকে প্রতি সপ্তাহে দু'দিন করে সম্পূর্ণ লকডাউনের ঘোষণা করা হয়েছে রাজ্য সরকারের তরফে। এই দু'দিন রাজ্যের সমস্ত অফিস, কাছারি, দোকান, বাজার সমস্তটাই পুরোপুরি বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত জানিয়েছে রাজ্য সরকার।

সোমবার বিকেল নাগাদ সাংবাদিক সম্মেলনে রাজ্যের স্বরাষ্ট্রসচিব আলাপন বন্দ্যোপাধ্যায় এমনটাই জানিয়েছেন। এই সপ্তাহে সম্পূর্ণ লকডাউন যে দু'দিন থাকছে তা হল বৃহস্পতি ও শনিবার। পরের সপ্তাহে বুধবার লকডাউন হচ্ছে।

আগামী সোমবার পুনরায় রাজ্য সরকার বৈঠকে বসবে। সেখানেই পরবর্তী সপ্তাহের আর একটি লকডাউনের দিন কবে তা জানিয়ে দেওয়া হবে। এরই পাশাপাশি স্বাস্থ্য ভবনের তরফে ইন্টিগ্রেটেড হেল্প লাইন চালু হচ্ছে বলে জানানো হয়েছে।

এই ইন্টিগ্রেটেড হেল্পলাইন নং হল ১৮০০৩১৩৪৪৪২২২ এবং ০৩৩২৩৪১২৬০০। এছাড়াও টেলি মেডিসিনের জন্য ফোন করতে পারেন ০৩৩-২৩৫৭৬০০১ ফোন নম্বরে। এবং কলকাতা শহরে অ্যাম্বুলেন্স সাভিস-এর জন্য ০৩৩-৪০৯০২৯২৯ ফোন নম্বরে কল করা যাবে বলে জানানো হয়েছে।

#NewzBangla #BengalLockDown #নিউজবাংলা #BengaliNews #NewsUpdate #KolkataNewsUpdate #BengaliSinger #BengalFullLockdown

কেমন লাগছে আমাদের প্রতিবেদন, আপনার মন্তব্য জানান নীচের কমেন্ট বক্স-এ। আপনার মূল্যবান মন্তব্য ও পরামর্শ আমাদের চলার পথ সমৃদ্ধ করবে।

No comments