Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

লকডাউনের ধাক্কা কাটিয়ে আজ থেকে সচল হচ্ছে কফিহাউস, সপ্তাহের ৬দিনই জমিয়ে আড্ডার হাতছানি !

নিউজ বাংলা, কলকাতা : আনলকের দ্বিতীয় পর্বে বাঙালির আবেগপ্রবণ আড্ডা স্থল কফি হাউস খুলছে আজ থেকেই। কিন্তু রবিবার অধিক ভিড় বাড়তে পারে সেই আশঙ্কায় বন্ধ থাকবে শুধু রবিবার। সকাল এগারোটা থেকে সন্ধ্যে ৬টা পর্যন্তই মিলবে পরিষেবা। একে একে হ…

নিউজ বাংলা, কলকাতা : আনলকের দ্বিতীয় পর্বে বাঙালির আবেগপ্রবণ আড্ডা স্থল কফি হাউস খুলছে আজ থেকেই। কিন্তু রবিবার অধিক ভিড় বাড়তে পারে সেই আশঙ্কায় বন্ধ থাকবে শুধু রবিবার। সকাল এগারোটা থেকে সন্ধ্যে ৬টা পর্যন্তই মিলবে পরিষেবা।

একে একে হোটেল রেস্তোরা খোলার অনুমতির পর কফিহাউসে ঢুঁ মারার ইচ্ছে অনেক নবীন-প্রবীণের মধ্যে নাড়া দিচ্ছিল। সেই কথা মাথায় রেখেই সমস্ত সামাজিক দূরত্ববিধি মেনেই এই কফিহাউসের দরজা খুলে দেওয়া হল আজ থেকে এমনটাই জানালেন পরিচালন পর্ষদের সদস্যরা।

প্রায় চল্লিশ শতাংশ টেবিল প্রস্তুত থাকছে পরিষেবা দেওয়ার জন্য। আপাতত একতলা খোলা থাকছে। থাকছে স্যানিটাইজিং ব্যবস্থাও। ডিসপোজাল প্লেট, চামচ, কাপ এবার ব্যবহার করা হবে। উল্লেখ্য এই পরিস্থিতিতে খাবারের দাম কিছুটা বাড়তে পারে বলে পর্ষদ সদস্যরা জানান।

বেশ কয়েকদিন ধরেই এই কফি হাউস খোলা নিয়ে নিজেদের মধ্যে একাধিক বৈঠক করেন পরিচালন পর্ষদ সদস্যরা সেখানেই আজ থেকে পরিষেবা চালু করার সিদ্ধান্ত নেওয়া হয়। সামাজিক দূরত্ববিধি মেনেই চেয়ার টেবিল গুলি রাখা হয়েছে। প্রতিনিয়ত চলছে স্যানিটাইজিং ব্যবস্থা।


No comments