Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

সুশান্তের মৃত্যু রহস্যে জোরাল তদন্ত, করন জোহর-মহেশ ভাটকে জিজ্ঞাসাবাদের সম্ভাবনা !

নিউজবাংলা ডেস্ক :সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বিতর্ক পিছু ছাড়ছে না বলিউডের। স্বজন পোষণ, নেপোটিজমের অভিযোগে বিভক্ত হয়ে গিয়েছে গোটা বলিউড। কাদা ছোঁড়া চলছে একে অপরের দিকে।এমন পরিস্থিতিতেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যের তদন্ত…

নিউজবাংলা ডেস্ক : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর বিতর্ক পিছু ছাড়ছে না বলিউডের। স্বজন পোষণ, নেপোটিজমের অভিযোগে বিভক্ত হয়ে গিয়েছে গোটা বলিউড। কাদা ছোঁড়া চলছে একে অপরের দিকে।

এমন পরিস্থিতিতেই সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যের তদন্তে আরও জোর দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন খোদ মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুক। তিনি জানিয়েছেন, প্রতিভাবান এই উঠতি অভিনেতার মৃত্যুতে তদন্তে আরও জোর দেওয়া হচ্ছে।

এরজন্য বলিউডের অত্যন্ত প্রভাবশালী দুই মুখ মহেশ ভাট ও করণ জোহরকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হতে পারে বলে ইঙ্গিত দিয়েছেন তিনি। ইতিমধ্যে করণ জোহরের ম্যানেজারকে ডেকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

প্রসঙ্গতঃ সুশান্তের মৃত্যুর পরেই নেপোটিজম নিয়ে সব থেকে বেশী সোচ্চার হন কঙ্গনা রানাওয়াত। সুশান্তের অস্বাভাবিক মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় তিনি সরাসরি এরজন্য বলিউডের নামজাদা পরিচালক ও প্রযোজকদের দিকে অভিযোগের আঙুল তুলেছেন।

এছাড়াও বলিউডের অত্যন্ত প্রভাবশালী অভিনেতা অভিনেত্রীর বিরুদ্ধেও সরাসরি তোপ দাগেন তিনি। সুশান্তের মৃত্যুকে শুধুমাত্র আত্মহত্যা বলে মেনে নিতে রাজি নন কঙ্গনা। তাঁর অভিযোগ, সুশান্তের হাত থেকে একাধিক কাজ কেড়ে নেওয়ায় হতাশায় ডুবে গিয়েছিলেন তিনি।

গোটা ঘটনার তদন্তের দাবীতে সরব হন এই বলি অভিনেত্রী। এরই মাঝে ঘটনার সিবিআই তদন্ত চেয়ে এক বরিষ্ঠ বিজেপি নেতার আবেদন প্রকাশ্যে এসেছে। এরপরেই মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ জানিয়ে দেন করণ জোহর ও মহেশ ভাটকে জিজ্ঞাসাবাদের জন্য ডাকা হতে পারে।

#newzbangla #BollywoodNews #bengalinews #নিউজবাংলা #SushantSingRajput #newsbangla #Maharastranews

No comments