Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

এন্টালি থানা এলাকায় ছাত্রী হস্টেলে থেকে উদ্ধার জুনিয়র চিকিৎসকের ঝুলন্ত দেহ !

নিউজবাংলা, কলকাতা :বৃহস্পতিবার দুপুর নাগাদ কলকাতার এন্টালি থানা এলাকায় একটি ছাত্রী হস্টেল থেকে এক জুনিয়র চিকিৎসকের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। দুপুর ১.১৫টা নাগাদ হস্টেলের ঘরের দরজা ভেঙে ওই ছাত্রীর দেহ উদ্ধার হয়েছে।জানা গেছে ওই জুনিয়…

নিউজবাংলা, কলকাতা : বৃহস্পতিবার দুপুর নাগাদ কলকাতার এন্টালি থানা এলাকায় একটি ছাত্রী হস্টেল থেকে এক জুনিয়র চিকিৎসকের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। দুপুর ১.১৫টা নাগাদ হস্টেলের ঘরের দরজা ভেঙে ওই ছাত্রীর দেহ উদ্ধার হয়েছে।

জানা গেছে ওই জুনিয়র চিকিৎসক আর আহমেদ ডেন্টাল কলেজের তৃতীয় বর্ষের পিজিটি ডাক্তার ছাত্র। মানসী মন্ডল নামের ওই জুনিয়র চিকিৎসক আত্মঘাতী হয়েছেন বলে পুলিশের প্রাথমিক ধারণা। ঘরের ভেতর দড়িতে ফাঁস লাগানো দেহ উদ্ধার করেছে পুলিশ।

অথচ আজই সকালে নিজের বন্ধুদের সঙ্গে ফোনে কথা হয়েছে ওই জুনিয়র চিকিৎসকের। বন্ধুদের  তিনি জানিয়েছিলেন, কিছু সময় বাদে কলেজে যাবেন তিনি। কয়েকটা ওষুধ খেয়েই তিনি বেরবেন।

কিন্তু তাঁকে পরে আর কলেজে দেখতে পাওয়া যায়নি। অনেক সময় বাদে তাঁর খোঁজ শুরু হলে হস্টেল সুপারকেও বিষয়টি জানানো হয়। তখনই হস্টেল সুপার মানসীর ঘরে গিয়ে দেখেন দরজা ভেতর থেকে বন্ধ।

অনেক ডাকাডাকির পরেও মানসী দরজা না খোলায় কলেজে ঘটনাটি জানানো হয়।  খবর পেয়ে সকলেই তড়িঘড়ি হস্টেলে ছুটে আসেন। ঘটনাস্থলে খবর পেয়ে আসেন এন্টালি থানার পুলিশও। তাঁরাই দরজা ভেঙে মানসীর ঝুলন্ত দেহ উদ্ধার করে।

পরে পুলিশ দেহটিকে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। তবে কেন এভাবে নিজেকে শেষ করে দিলেন এই জুনিয়র চিকিৎসক তা নিয়ে কেউই পরিষ্কার করে কিছু জানাতে পারেননি। ঘটনাটি খতিয়ে দেখছে পুলিশ।

#newzbangla #kolkatanews #bengalinews #নিউজবাংলা #crimenews #JuniorDoctor


No comments