Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

মাত্র ৩ দিনেই আক্রান্তের সংখ্যা ছাড়াল ১ লক্ষ, ভারতে ১২ লাখের গন্ডি অতিক্রম করল COVID-19 আক্রান্তের সংখ্যা !

নিউজবাংলা ডেস্ক : গত ২৪ ঘন্টায় সর্বাধিক ৪৫,৭২০টি জন আক্রান্ত হওয়ার ফলে বৃহস্পতিবার ভারতে কোভিড -১৯ আক্রান্তের সংখ্যা ছাড়াল ১২-লক্ষ। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের মতে, একদিনে রেকর্ড ১,১২৯ জন নিহত হওয়ার জেরে গোটা দেশে করোনা আক্রান…

নিউজবাংলা ডেস্ক : গত ২৪ ঘন্টায় সর্বাধিক ৪৫,৭২০টি জন আক্রান্ত হওয়ার ফলে বৃহস্পতিবার ভারতে কোভিড -১৯ আক্রান্তের সংখ্যা ছাড়াল ১২-লক্ষ। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের মতে, একদিনে রেকর্ড ১,১২৯ জন নিহত হওয়ার জেরে গোটা দেশে করোনা আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ২৯,৮৬১ জন।

প্রসঙ্গতঃ ১১ লক্ষ আক্রান্তের মাইলফলক অতিক্রম করার মাত্র তিন দিন পরেই দেশে আক্রান্তের সংখ্যা ১২ লক্ষ অতিক্রম করেছে। এদিন সকাল ৮টায় আপডেট হওয়া তথ্যে দেখা গেছে, দেশে করোনভাইরাস আক্রান্তের পরিমাণ বেড়ে দাঁড়িয়েছে ১২,৩৮,৬৩৫ জন।

তবে এরই পাশাপাশি খুশির খবর হল গোটা দেশে এখন পর্যন্ত সুস্থ হয়ে উঠেছেন প্রায় ৭০,৮২,৬০৬ জন মানুষ। কেন্দ্রের তরফে আজ সকাল ৮ টায় আপডেট তথ্য প্রকাশিত হয়েছে। এই মুহূর্তে গোটা দেশে করোনাভাইরাস সংক্রমণে চিকিৎসাধীন ৬,২৬,১৬৭ জন।

এই হিসেবে এখনও পর্যন্ত করোনা আক্রান্তের মধ্যে ৬৩.১৮ শতাংশ মানুষ সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এই আক্রান্তের সংখ্যায় ভারতে থাকা বিদেশিরাও রয়েছেন।

গত ২৪ ঘণ্টায় দেশ জুড়ে করোনা আক্রান্ত হয়ে মৃত ১,১২৯'র মধ্যে ৫১৮ জন তামিলনাড়ু, মহারাষ্ট্র থেকে ২৮০, অন্ধ্র প্রদেশের ৬৫, কর্ণাটকের ৫৫, পশ্চিমবঙ্গ থেকে ৩৯, উত্তরপ্রদেশের ৩৪, দিল্লি থেকে ২৯, গুজরাটের ২৮, এবং মধ্যপ্রদেশের ১৪ জন রয়েছেন। এছাড়াও জম্মু ও কাশ্মীরে গত ২৪ ঘন্টায় ১০ জনের মৃত্যু হয়েছে।

তেলেঙ্গানা ও ঝাড়খন্ডে ৯ জন করে মৃত রয়েছে। হরিয়ানায় ৮জন, আসাম, পাঞ্জাব ও রাজস্থান এই ৩ রাজ্যের প্রতিটিতে মৃত্যু হয়েছে ৬ জন করে, ওড়িশায় ৫জন, গোয়া এবং উত্তরাখণ্ড দু'জন করে এবং কেরালা, পুডুচেরি, ত্রিপুরা ও চণ্ডীগড়ের প্রত্যেকটিতে একজন করে প্রাণহানির ঘটনা ঘটেছে।

#newzbangla #IndiaFightCovid19 #bengalinews #নিউজবাংলা #Covid19Update #BengalCovid19


No comments