Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

প্রেম করে বিয়ে, মাত্র এক বছরেই মর্মান্তিক পরিণতির শিকার খড়্গপুরের মন্দিরা !

পার্থ খাঁড়া, নিউজবাংলা (পঃমেদিনীপুর) :বছর খানে আগেই এলাকার যুবক চিরঞ্জিত সেনাপতির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিল মন্দিরা মুখী। অথচ মাত্র এক বছরেই শেষ হয়ে গেল তাঁর সংসারের সব সুখ।বুধবার সকালে পশ্চিম মেদিনীপুরের খড়গপুরের ২৪নং …

পার্থ খাঁড়া, নিউজবাংলা (পঃমেদিনীপুর) : বছর খানে আগেই এলাকার যুবক চিরঞ্জিত সেনাপতির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিল মন্দিরা মুখী। অথচ মাত্র এক বছরেই শেষ হয়ে গেল তাঁর সংসারের সব সুখ।

বুধবার সকালে পশ্চিম মেদিনীপুরের খড়গপুরের ২৪নং ওয়ার্ডের সাঁজোয়ালে শ্বশুরবাড়ির ভেতর থেকে উদ্ধার হয়েছে মন্দিরার ঝুলন্ত মৃতদেহ। ঘটনাটি প্রকাশ্যে আসতেই ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে গোটা এলাকায়।

মন্দিরার বাপের বাড়ির অভিযোগ, তাঁরা নীচু জাত বলে প্রায়শই মেয়েটিকে খোঁটা দিত তার শ্বশুরবাড়ির লোকেরা। মন্দিরার ভাই অরূপ মুখীর অভিযোগ, তার বোনকে মেরে ফেলা হয়েছে। তারা এই মর্মে থানায় অভিযোগ দায়ের করেন।

এই ঘটনার পর এলাকার লোকেরা ক্ষোভে সেনাপতি বাড়ি ভাঙচূর করে। পরে পুলিশ ঘটনাস্থলে এসে শ্বশূরসহ দু'জনকে আটক করেছে। বাকিরা পলাতক। পুলিশ মৃতদেহটিকে ময়না তদন্তে পাঠানোর পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে।

#newzbangla #SouthBengalNews #CrimeNews #bengalinews #নিউজবাংলা #newsbangla


No comments