Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

প্রবল বৃষ্টির জেরে উত্তরবঙ্গের একাধিক জায়গায় ধ্বস, মালবাজারে সেতু ভেঙে মৃত ২ !

নিউজ বাংলা, মালবাজার : প্রবল বৃষ্টির কারণে উত্তরবঙ্গের বিভিন্ন এলাকায় ধ্বস। বৃষ্টির কারণে বাগরাকোটের কাছে ঝুরোন্তি ব্রীজ ভেঙে নিচে পড়ে যায় পিকআপ ভ্যান। মালবাজারে এই ঘটনায় মৃত ২। বন্ধ শিলিগুড়ির সাথে একাধিক সংযোগকারী রাস্তা।৩১ নং জ…

নিউজ বাংলা, মালবাজার : প্রবল বৃষ্টির কারণে উত্তরবঙ্গের বিভিন্ন এলাকায় ধ্বস। বৃষ্টির কারণে বাগরাকোটের কাছে ঝুরোন্তি ব্রীজ ভেঙে নিচে পড়ে যায় পিকআপ ভ্যান। মালবাজারে এই ঘটনায় মৃত ২। বন্ধ শিলিগুড়ির সাথে একাধিক সংযোগকারী রাস্তা।

৩১ নং জাতীয় সড়কের ওপরে থাকা এই ডুয়ার্স-শিলিগুড়ি রাস্তার অ্যাপ্রোচ রোডটিতে বৃষ্টির কারণেই ধ্বস নেমেছে। এদিন ভোর রাতে ঝুরোন্তি সেতু ভেঙেই প্রায় ২০ ফুট নিচে পড়ে যায় একটি পিকআপ ভ্যান। ঘটনাস্থলে মৃত্যু হয় গাড়িতে থাকা দুজনের।

যদিও এই রাস্তা নিয়ে চাপানউতোর শুরু হয়েছে রাজ্য পূর্ত দফতর এবং জাতীয় সড়ক কর্তৃপক্ষের মধ্যে। জাতীয় সড়কের ওপর থাকা এই রাস্তাটি সংস্করণের দায় NHAI এর বলেই দাবী পূর্ত দফতরের। কিন্তু সেই দাবী অস্বীকার করে পাল্টা জাতীয় সড়ক কর্তৃপক্ষ জানায় পূর্ত দফতরের আওতাধীন এটি।

বৃষ্টির কারণে শিলিগুড়ির সাথে ডুয়ার্স এবং মিরিখের যোগাযোগ বন্ধ। এদিকে শিলিগুড়ির ১নং ও ৪৭নং ওয়ার্ডের সংযোগকারী লোহার সেতু ক্ষতিগ্রস্থ। পঞ্চনই নদীর স্রোতে এলাকায় ভাঙন দেখা দিয়েছে।

বিন্নাগুড়ি-হলদিবাড়ি রাজ্য সড়কে জলস্রোত। গয়াবাড়ি রাজ্য সড়কেও ধ্বস। ধ্বস দেখা দিয়েছে পানিঘাটাতেও। জলমগ্ন চা বাগানের একাংশ।

#newzbangla #SouthBengal #TechNews #bengalinews #নিউজবাংলা #newsbangla


No comments