Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

মাওবাদীদের দৌরাত্ম রুখে দিল যৌথ বাহিনী, ব্যাপক গুলিযুদ্ধে নিকেশ চার জঙ্গী !

পার্থ খাঁড়া, নিউজবাংলা : আবারও তলে তলে বাড়ছে মাওবাদীদের দৌরাত্ম। তবে হাত গুটিয়ে বসে নেই পুলিশ ও নিরাপত্তারক্ষীরাও। জঙ্গলের গোপন ডেরায় আস্তানা গড়ছে মাওবাদীরা এমন খবর পেয়েই রবিবার ভোরের দিকে চুপিসাড়ে অভিযান চালায় নিরাপত্তারক্ষীদের …

পার্থ খাঁড়া, নিউজবাংলা : আবারও তলে তলে বাড়ছে মাওবাদীদের দৌরাত্ম। তবে হাত গুটিয়ে বসে নেই পুলিশ ও নিরাপত্তারক্ষীরাও। জঙ্গলের গোপন ডেরায় আস্তানা গড়ছে মাওবাদীরা এমন খবর পেয়েই রবিবার ভোরের দিকে চুপিসাড়ে অভিযান চালায় নিরাপত্তারক্ষীদের একটি দল।

আর তাতেই মিলল সাফল্য। পুলিশের গতিবিধির টের পেয়ে ব্যাপক গুলির লড়াই শুরু করে মাওবাদীরাও। অবশেষে মাওবাদীদের সঙ্গে পুলিশের গুলি যুদ্ধে ওড়িশার কন্ধামাল জেলার টুমুডিবান্ধা এলাকার শিরলা জঙ্গলে ৪ মাওবাদীর মৃত্যু হয়েছে

এই ঘটনায় কন্ধামাল জেলার পুলিশ সুপার প্রতীক সিংহ জানিয়েছেন, মৃত মাওবাদীরা ওড়িশা রাজ্যের বিজিএন বিভাগের মাওবাদী সংগঠনের সদস্য। শিরলা জঙ্গলে তাদের একটি ক্যাম্প করার খবর ছিল পুলিশের কাছে।

সেইমতো আজ ভোর ৪টে নাগাদ ডি ভিএফ এবং এসওজি জওয়ানরা ওই জঙ্গলে অভিযান চালায়। জওয়ানদের এই দুটি গ্রুপ দুদিক থেকে মাওবাদীদের ক্যাম্পের উপর গুলি চালাতে শুরু করে।

এরফলে ৪ মাওবাদী সদস্য জওয়ানদের বুলেটে ঝাঁঝরা হয়ে যায় এবং ঘটনাস্থলে তাদের মৃত্যু হয়। পুলিশ সুপার জানিয়েছেন, মাওবাদীদের ক্যাম্প থেকে বেশ কিছু সংখ্যক স্বয়ংক্রিয় আগ্নেয়াস্ত্র এবং বিস্ফোরক উদ্ধার করা হয়েছে।

মাওবাদী গ্রুপের অন্যান্য সদস্যদের খোঁজে ওই জঙ্গল এলাকায় চিরুনি তল্লাশি শুরু করেছেন জওয়ানরা। পুলিশের অনুমান, এই ক্যাম্প বা তার লাগোয়া এলাকায় আরও কিছু জঙ্গীর উপস্থিতির সম্ভাবনা রয়েছে। তাঁদের পাকড়াও করতে পুলিশ জোরদার তৎপরতা শুরু করেছে।

 মোবাইলে আরও নিউজ আপডেট পেতে এইখানে ক্লিক করুন - Whatsapp


No comments