Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

মালদহে ভয়ানক বিস্ফোরণে টোটো চালকের ছিন্নভিন্ন হওয়ার ঘটনায় আজ তদন্তে ফরেনসিক টিম !

নিউজ বাংলা, ইংরেজবাজার : একেবারে সিনেমার চিত্র। রাস্তায় চলন্ত টোটো বিস্ফোরণে ছিন্নভিন্ন হল চালকের দেহ। আস্ত টোটো তখন খেলনা। ইংরেজবাজার শহরের ঘোষপাড়ার এই ঘটনায় চমকে ওঠেন এলাকাবাসী। প্রাণ বাঁচাতে পথচলতি মানুষজন হুড়োহুড়ি করে ছুটতে শ…


নিউজ বাংলা, ইংরেজবাজার : একেবারে সিনেমার চিত্র। রাস্তায় চলন্ত টোটো বিস্ফোরণে ছিন্নভিন্ন হল চালকের দেহ। আস্ত টোটো তখন খেলনা। ইংরেজবাজার শহরের ঘোষপাড়ার এই ঘটনায় চমকে ওঠেন এলাকাবাসী। প্রাণ বাঁচাতে পথচলতি মানুষজন হুড়োহুড়ি করে ছুটতে শুরু করেন। খানিক পরে যা দেখা গেল কার্যত থ হয়ে গেল এলাকার মানুষ।

বুধবার বিকেল সাড়ে চারটে নাগাদ ইংরেজবাজার থানার ঘোড়াপীর এলাকায় একটি টোটোয় বিস্ফোরণের তীব্রতা এতটাই বেশি ছিল যে আশপাশের অনেকগুলি বাড়ির কাঁচ, টালি ভেঙে যায়। প্রাথমিক তদন্তে নেমে পুলিশের অনুমান, গাড়ির ব্যাটারি ফেটেই এই বিপত্তি। অবশ্য পুলিশের এই বক্তব্য মানতে নারাজ স্থানীয় লোকজন।

তাদের দাবী, ব্যাটারি ফেটে কখনও মানুষের দেহ বিভিন্ন জায়গায় ছড়িয়ে পড়তে পারে না। কোনও বিস্ফোরক হয়ত ছিল টোটোতে। তবে এই সাথে  পুলিশের মত পুরো বিষয়টি তদন্ত করে দেখা হবে। কিভাবে এই বিস্ফোরণ ঘটল! চালকের কি পরিচয় তা এখনও স্পষ্ট নয় বলেই জানানো হয়েছে।

ঘটনার জেরে চালকের দেহ প্রায় দশ মিটার এলাকা জুড়ে বিভিন্ন জায়গায় ছড়িয়ে পড়েছে। মালদহের বাম টোটো ইউনিয়নের সভাপতি জানান, টোটোর দুটি ব্যাটারি চালকের আসনের নিচে এবং বাকি দুটি যাত্রীদের আসনের নিচে থাকে। রাস্তার অবস্থা খারাপ আর টোটোটিতে ভারী সামগ্রী ছিল হয়ত তার কারণেই ব্যাটারিতে চাপ লেগে বিস্ফোরণ হতে পারে।

পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানান, প্রাথমিক ভাবে ব্যাটারি ফেটেই এই বিস্ফোরণ বলে মনে হচ্ছে। তবে ফরেনসিক টিম আজ ঘটনাস্থল পরিদর্শন করবেন। তার আগে স্পষ্ট কিছু বলা যাচ্ছে না।

1 comment

  1. এন আই এ দ্বারা তদন্ত হওয়া উচিত।। ২য় খাগরাগড় না তো?????

    ReplyDelete