Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

আচমকা বাজ পড়ে একইদিনে ঝাড়গ্রামে ৫ জনের মর্মান্তিক মৃত্যু, আহত একাধিক !

পার্থ খাঁড়া, নিউজবাংলা (ঝাড়গ্রাম) : সোমবার আচমকা বাজ পড়ে মৃত্যু হয়েছে ৫ জনের। এছাড়াও আরও বেশ কয়েকজন আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।সূত্রের খবর, সোমবার দুপুর নাগাদ ঝাড়গ্রাম জেলায় প্রবল বৃষ্টি শুরু হয়। সেইসঙ্গ…

পার্থ খাঁড়া, নিউজবাংলা (ঝাড়গ্রাম) : সোমবার আচমকা বাজ পড়ে মৃত্যু হয়েছে ৫ জনের। এছাড়াও আরও বেশ কয়েকজন আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।

সূত্রের খবর, সোমবার দুপুর নাগাদ ঝাড়গ্রাম জেলায় প্রবল বৃষ্টি শুরু হয়। সেইসঙ্গে চলে নাগাড়ে বজ্রপাত। এদিন ঝাড়গ্রাম জেলার গোপিবল্লভপুর, সাঁকরাইল ও জাম্বনীতে বাজ পড়ে মৃত্যু হয়েছে দুই মহিলা সহ পাঁচ জনের।

এর মধ্যে গোপিবল্লভপুরে বাজ পড়ে মত্যু হয়েছে ক্ষিদিল মহাপাতত্র (৪৮)-এর। স্থানীয় সূত্রে জানা গেছে মহুলী গ্রামের বাসিন্দা ক্ষিদিল মহাপাত্র দুপুর বেলায় মেঘ দেখে বাড়ি থেকে ২০০ মিটার দূরে খোলা মাঠে গোরু আনতে গিয়েছিলেন।

সেখানেই বাজ পড়ে খোলা মাঠে লুটিয়ে পড়েন তিনি। ঘটনাটি দেখতে পেয়ে পরিবারের লোকেরা তাঁকে উদ্ধার করে গোপীবল্লভপুর সুপার স্পেশালিটি হাসপাতলে নিয়ে গেলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষনা করেন।

অপরদিকে সাঁকরাইলের ধানঘড়ি এলাকায় জমিতে ধান রোয়ার কাজ করছিলেন ৬ জন মহিলা। মাঠেই তাঁদের উপর বাজ পড়লে ঘটনাস্থলেই মারা যান শিবানী কালিন্দী (৩০) এবং জতন কালন্দি (৩৫)। বাকী আহতদের ভাঙাগড় হাসপাতালে আনা হয়েছে।

এছাড়াও জাম্বনীতে বাজ পড়ে মৃত্যু হয়েছে শেখ মুক্তার (৪৫) ও নেপাল মুর্মু (৫০)। পড়িহাটি গ্রাম পঞ্চায়েতের নাচদা গ্রামে দুজন জখম হয়েছেন। তাদের চিল্কিগড় গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

#NewzBangla #LightningDead #নিউজবাংলা #BengaliNews #NewsUpdate #JhargramNewsUpdate

কেমন লাগছে আমাদের প্রতিবেদন, আপনার মন্তব্য জানান নীচের কমেন্ট বক্স-এ। আপনার মূল্যবান মন্তব্য ও পরামর্শ আমাদের চলার পথ সমৃদ্ধ করবে।


No comments