Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

পাল্টি খাওয়া গাড়িতে ট্রাকের ধাক্কা, ভয়াবহ পথ দুর্ঘটনায় ৫ জনের মর্মান্তিক মৃত্যু !

নিউজবাংলা ডেস্ক :রাতের বেলায় একদল যাত্রী নিয়ে যাওয়ার সময় প্রচন্ড গতিতে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের ডিভাইডারে ধাক্কা মেরে উল্টে যায় একটি গাড়ি। আর সেই গাড়িতেই উল্টোদিক থেকে আসা একটি ট্রাক আবার সজোরে ধাক্কা মারে।এই ঘটনার জেরে ওই …

নিউজবাংলা ডেস্ক :  রাতের বেলায় একদল যাত্রী নিয়ে যাওয়ার সময় প্রচন্ড গতিতে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের ডিভাইডারে ধাক্কা মেরে উল্টে যায় একটি গাড়ি। আর সেই গাড়িতেই উল্টোদিক থেকে আসা একটি ট্রাক আবার সজোরে ধাক্কা মারে।

এই ঘটনার জেরে ওই গাড়িতে থাকা ৫ জন যাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে বিহারের বেগুসরাই জেলার ১১জং জাতীয় সড়কে। শনিবার সন্ধ্যায় মাফোসিল থানা এলাকার লাখো গ্রামের কাছে গাড়িটি দুর্ঘটনার কবলে পড়ে বলে জানা গেছে।

পুলিশ জানিয়েছে, দ্রুত গতিতে গাড়ি ছুটিয়ে যাওয়ার সময় ড্রাইভার সম্ভবতঃ গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে এবং রাস্তার পাশের ডিভাইডারে ধাক্কা মেরে উল্টে যায়।

লাখো পুলিশ ফাঁড়ির ইনচার্জ সন্তোষ কুমার শর্মা জানান, উল্টে যাওয়া গাড়িতে ট্রাকটি ধাক্কা মারার জেরেই ৫ জনের মৃত্যু হয়েছে। পুলিশ জানিয়েছে, ওই গাড়ির যাত্রীরা বেগুসরাই শহর থেকে আজাদনগর-কাশিমপুর গ্রামে যাচ্ছিল।

পাটনার একটি হাসপাতালে নিয়ে যাওয়ার সময় ৪জনই ঘটনাস্থলে মারা যান এবং একজনের হাসপাতালে মৃত্যু হয়েছে বলে ওই পুলিশ কর্মকর্তা জানিয়েছেন। এই দুর্ঘটনায় নিহতরা হলেন চিনকু মুকার রাই (২৪), পঙ্কজ রাই (৩৪), সন্তোষ রাই (৩৫), বমবম মাহাতো (২৪) এবং কারী মাহাতো (২৬)।

পুলিশ জানিয়েছে, মৃতদেহগুলি পোস্টমর্টেমের জন্য জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।  এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে গোটা এলাকায়।

#newzbangla #BangalNews #bengalinews #নিউজবাংলা #NationalHighway #newsbangla #BiharUpdate

No comments