Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

কাঁথিতে প্রথম করোনা পজিটিভ ব্যক্তির মৃত্যু !

নিউজবাংলা, পূর্বমেদিনীপুর :করোনা আক্রান্ত হয়েছেন অনেকেই। কিন্তু প্রথমবার পূর্ব মেদিনীপুরের কাঁথি শহরে করোনা আক্রান্ত হয়ে কোনও ব্যক্তির মৃত্যুর ঘটনার খবর মিলেছে। শুক্রবার দুপুর নাগাদ জেলার করোনা হাসপাতালে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে …

নিউজবাংলা, পূর্বমেদিনীপুর : করোনা আক্রান্ত হয়েছেন অনেকেই। কিন্তু প্রথমবার পূর্ব মেদিনীপুরের কাঁথি শহরে করোনা আক্রান্ত হয়ে কোনও ব্যক্তির মৃত্যুর ঘটনার খবর মিলেছে। শুক্রবার দুপুর নাগাদ জেলার করোনা হাসপাতালে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

মৃত ব্যক্তির নাম গৌতম জানা (৬০)। তিনি কন্টাই পুরসভার ১০নং ওয়ার্ডের বাসিন্দা। পরিবারে স্ত্রী ও ছেলে রয়েছে। সূত্রের খবর, বেশ কয়েকদিন ধরেই জ্বরে ভুগছিলেন পেশায় ব্যবসায়ী গৌতমবাবু।  গত কাল ২৩ তারিখ তাঁর করোনা পজিটিভ রিপোর্ট আসে।

এরপরেই ওই ব্যক্তিকে পাঁশকুড়া করোনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেই সঙ্গে তাঁর পুরো বাড়ি এবং দোকান স্যানিটাইজও করা হয়েছে পুরসভা ও দমকলের পক্ষ থেকে। সেই সঙ্গে ওই ব্যক্তির স্ত্রী ও ছেলেরও লালারস পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

তবে শুক্রবার দুপুর ১.৩০টা নাগাদ গৌতমবাবুর মৃত্যু সংবাদ এসে পৌঁছেছে বাড়িতে। এর পরেই শোকের ছায়া নেমে আসে এলাকায়। পরিবারের দাবী, তিনি বেশ কিছুদিনই বাড়ি থেকে বের হননি বা বাইরের কারও সংস্পর্শে আসেননি। তবে ব্যবসা করার সময় আগে কোনও করোনা আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে তিনি এসেছিলেন কিনা তা কেউই জানতে পারেননি।

#newzbangla #PurbaMedinipurNews #bengalinews #নিউজবাংলা #newsbangla #ContaiNews

No comments