Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

Exclusive ! তৃণমূলের রাজ্য কমিটিতে এসে ছত্রধর মাহাতোর প্রথম প্রতিক্রিয়া কি, দেখুন ?

পার্থ খাঁড়া, নিউজবাংলা (ঝাড়গ্রাম) :মনে পড়ে ছত্রধর মাহাতোকে ? বাম আমলের এক্কেবারে শেষের দিকে জঙ্গলমহলে পুলিশি সন্ত্রাস বিরোধী জনসাধারণের কমিটি গড়ে ঘুম কেড়ে নিয়েছিলেন রাজ্য প্রশাসনের। পরে তাঁকে গ্রেফতার করে জেলে ভরে দেওয়া হয়েছিল।মা…

পার্থ খাঁড়া, নিউজবাংলা (ঝাড়গ্রাম) : মনে পড়ে ছত্রধর মাহাতোকে ? বাম আমলের এক্কেবারে শেষের দিকে জঙ্গলমহলে পুলিশি সন্ত্রাস বিরোধী জনসাধারণের কমিটি গড়ে ঘুম কেড়ে নিয়েছিলেন রাজ্য প্রশাসনের। পরে তাঁকে গ্রেফতার করে জেলে ভরে দেওয়া হয়েছিল।

মাওবাদী যোগের অভিযোগে দীর্ঘদিন তিনি কাটিয়েছেন জেলের অন্ধকার কুঠুরিতে। এবছরের ফেব্রুয়ারিতে জেল থেকে ছাড়া পান তিনি। তখন থেকেই তাঁর তৃণমূলে যোগদানের বিষয়ে শুরু হয় গুঞ্জন। কিছুদিন আগেই সস্ত্রীক তৃণমূলে যোগ দিয়েছিলেন তিনি। এবার সেই জঙ্গলমহলের ছত্রধর মাহাতো জায়গা পেলেন তৃণমূলের রাজ্য কমিটিতেই।

বৃহস্পতিবার যখন এই বিষয়ে ঘোষণা হচ্ছে তখন পরিবারের সঙ্গে নিজের জমিতে ধান রোঁয়ার কাজ করছিলেন তিনি। সেখানেই এই বড় ঘোষণার খবর পান ছত্রধর মাহাতো। এরপরেই তাঁর প্রথম প্রতিক্রিয়া, "আমিতো জন্মলগ্ন থেকেই তৃণমূল কংগ্রেসে ছিলাম। সে জায়গা থেকে মাঝখানে মানুষের তাগিদে, মানুষের দাবী দাওয়াকে সঙ্গে করে আন্দোলনে নেমেছিলাম।"

"পরবর্তী কালে পার্টি ক্ষমতায় এসেছে। আমি তখন থেকেই চেয়েছিলাম মমতা ব্যানার্জীর নেতৃত্বে মানুষের সেবা করব। সেই স্বপ্ন সফল হয়েছে। আমি চেষ্টা করব, পার্টির যে গৌরব নষ্ট হয়েছে তা পুনরুদ্ধার করা।"

"আমি মনে করি যে, আমাকে যদি জনগন সামনে পায়, বিশেষ করে জঙ্গলমহলের মানুষ, তারা আবারও সেই ২০১১ সালের মতোই এগিয়ে এসেছিল, দু'হাত তুলে আশীর্বাদ করেছিল তেমনই এগিয়ে আসবে"।

তবে ছত্রধরের তৃণমূলের রাজ্য কমিটিতে আসার ঘটনাকে হাতিয়ার করে ইতিমধ্যেই ময়দানে নেমে পড়েছে জঙ্গলমহলের সিপিএম ও বিজেপি নেতা নেত্রীরা। এই বিষয়ে ঝাড়গ্রাম জেলা বিজেপির সভাপতি সুখময় সৎপথি কটাক্ষ করে বলেন, মাওবাদী কার্যকলাপের কারণে ছত্রধর মাহাতোর যাবজ্জীবন জেল হয়। সেই তিনিই এখন তৃণমূলের রাজ্য কমিটিতে এলেন। মানুষ এর বিচার করবে।

#newzbangla #PaschimMedinipurnews #bengalinews #নিউজবাংলা #AllIndiaTrinamoolCongress #Jungalmahal #TrinamoolCongressStateCommittee


No comments